ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ক্ষেতলাল উপজেলা আ.লীগের সভাপতি নাদিম, সম্পাদক সিরাজুল

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৩২ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
ক্ষেতলাল উপজেলা আ.লীগের সভাপতি নাদিম, সম্পাদক সিরাজুল আনোয়ারুজ্জামান তালুকদার নাদিম (সভাপতি) ও সিরাজুল ইসলাম সরদার (সাধারণ সম্পাদক )

জয়পুরহাট: দীর্ঘ নয় বছর পর জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। এতে জেলা আওয়ামী লীগের সাবেক তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আনোয়ারুজ্জামান তালুকদার নাদিমকে সভাপতি এবং বর্তমান সাধারণ সম্পাদক সিরাজুল ইসলাম সরদারকে আবারও একই পদে নির্বাচিত ঘোষণা করা হয়েছে।

 

বুধবার (২৩ মার্চ) দুপুরের দিকে জয়পুরহাটের ক্ষেতলাল সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় অ্যান্ড কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনের আয়োজন করেন কেন্দ্রীয় নেতারা।

ক্ষেতলাল উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল মজিদ মোল্লার সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

এ সময় বক্তব্য দেন কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এস এম কামাল হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাকির হোসেন মণ্ডলসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পর্যায়ের নেতারা।  

এর আগে সম্মেলন উদ্বোধন করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আরিফুর রহমান রকেট।  

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, মার্চ ২৩, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।