ঢাকা, সোমবার, ১৭ আষাঢ় ১৪৩১, ০১ জুলাই ২০২৪, ২৩ জিলহজ ১৪৪৫

রাজনীতি

ছাত্র ফেডারেশনের সভাপতি রিচার্ড, সাধারণ সম্পাদক আরিফ

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২৩২০ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
ছাত্র ফেডারেশনের সভাপতি রিচার্ড, সাধারণ সম্পাদক আরিফ বাংলাদেশ ছাত্র ফেডারেশনের নবনির্বাচিত কেন্দ্রীয় কমিটি

ঢাকা: বাংলাদেশ ছাত্র ফেডারেশনের ২৩ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটি নির্বাচন করা হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন মশিউর রহমান খান রিচার্ড এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হন সৈকত আরিফ।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন—সহ-সভাপতি সাদিক রেজা, সহ-সাধারণ সম্পাদক ইলিয়াস জামান, ফাতেমা রহমান বীথি, সাংগঠনিক সম্পাদক শুভ দেব, আল আমিন শেখ, অর্থ সম্পাদক ফারহানা মানিক মুনা, দফতর ও পাঠাগার সম্পাদক রূপক রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক মহব্বত হোসেন মিলন।

সমাজকল্যাণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন তানভীর আলম, স্কুল বিষয়ক সম্পাদক হাসান আল মেহেদী এবং কার্যকরী সদস্য হিসেবে নির্বাচিতরা হলেন—জিন্নাত আরা সুমু, কলি কায়েয, আরিফ উদ্দীন, জান্নাতুল ফোয়ারা অন্তরা, মো. জাবের, সাকিবুল ইসলাম সাফিন, লিমন সরকার ও গোলাম মোস্তফা।

২৩ সদস্য বিশিষ্ট কেন্দ্রীয় নির্বাহী কমিটির রাজনৈতিক শিক্ষা বিষয়ক সম্পাদক ও দুটি কার্যকরী সদস্য পদ ফাঁকা রাখা হয়েছে, যা পরবর্তীতে পূরণ করা হবে।

৩০ ও ৩১ মার্চ দুই দিনব্যাপী অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশন শেষে বাংলাদেশ ছাত্র ফেডারেশনের নবনির্বাচিত এই কমিটি গঠিত হয়।

বাংলাদেশ সময়: ২৩১৬ ঘণ্টা, মার্চ ৩১, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।