ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

রাজনীতি

বিএনপি নেতা এহসানুল হক মিলনের পদাবনতি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ৭, ২০২২
বিএনপি নেতা এহসানুল হক মিলনের পদাবনতি আ ন ম এহসানুল হক মিলন

ঢাকা: বিএনপি নেতা ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আ ন ম এহসানুল হক মিলনকে আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক থেকে কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য করা হয়েছে। তিনি বিএনপি-জামায়াত জোট সরকার আমলে শিক্ষা প্রতিমন্ত্রীর দায়িত্ব পালন করেন।

মঙ্গলবার (৫ এপ্রিল) বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব রুহুল কবির রিজভী আহমেদের সই করা এ সংক্রান্ত একটি চিঠি মিলনকে দেওয়া হয়েছে।

দলের একটি সূত্র জানায়, এহসানুল হক মিলন দীর্ঘদিন ধরে দলের কার্যক্রমে নিষ্ক্রিয় থাকায় এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চাঁদপুর-১ আসন থেকে মনোনয়নবঞ্চিত হন তিনি। এরপর থেকেই দলের হাইকমান্ডের সঙ্গে তার দূরত্ব সৃষ্টি হয়।

এর আগে, ৫ এপ্রিল রিজভীর সই করা এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও সৌদি আরব পূর্বাঞ্চল বিএনপির আহ্বায়ক আলহাজ আহমেদ আলী মুকিবকে জাতীয় নির্বাহী কমিটির আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক এবং বিএনপির আন্তর্জাতিক সম্পর্ক বিষয়ক কমিটির সদস্য মোহাম্মদ রাশেদুল হককে জাতীয় নির্বাহী কমিটির সহ-আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে মনোনীত করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৩৪২ ঘণ্টা, এপ্রিল ০৭, ২০২২
এমএইচ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad