ঢাকা, শুক্রবার, ২০ আষাঢ় ১৪৩১, ০৫ জুলাই ২০২৪, ২৭ জিলহজ ১৪৪৫

রাজনীতি

হাসপাতালের পথে খালেদা জিয়া

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৮ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
হাসপাতালের পথে খালেদা জিয়া

ঢাকা: শারীরিক পরীক্ষা-নিরীক্ষার জন্য বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়াকে আবার হাসপাতালে নেওয়া হচ্ছে।

সোমবার (২২ আগস্ট) বিকেল ৪টায় গুলশানের বাসভবন থেকে খালেদা জিয়ার গাড়িবহর এভারকেয়ার হাসপাতালের উদ্দেশে রওয়ানা দেয়।

এ সময় বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, ডা. এ জেড এম জাহিদ হোসেন, মশিউর রহমান, মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, যুবদল নেতা সুলতান সালাউদ্দীন টুকু, মামুন হাসান, এসএম জাহাঙ্গীরসহ দলীয় সহস্রাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

খালেদা জিয়ার ব্যক্তিগত চিকিৎসক ডা. এ জেড এম জাহিদ হোসেনের বরাত দিয়ে বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বাংলানিউজকে এ তথ্য জানান। তিনি বলেন, খালেদা জিয়ার চিকিৎসায় গঠিত মেডিক্যাল বোর্ডের পরামর্শক্রমে শারীরিক পরীক্ষার জন্য তাকে হাসপাতালে নেওয়া হচ্ছে।

জানা গেছে, পরীক্ষা-নিরীক্ষা শেষ হলে আজই সন্ধ্যার দিকে খালেদা জিয়াকে আবার গুলশানের বাসায় নিয়ে আসা হবে।

গত ১০ জুন গভীর রাতে হৃদরোগের সমস্যা নিয়ে বসুন্ধরার এভারকেয়ার হাসপাতালে ভর্তি হন খালেদা জিয়া। এরপর হাসপাতালে এনজিওগ্রাম করে তার হৃদযন্ত্রে একটি রিং পরানো হয়। চিকিৎসকেরা তখন তার হার্টে আরও দুটি ব্লক ধরা পড়ার কথাও জানিয়েছিলেন। টানা দুই সপ্তাহ হাসপাতালে চিকিৎসাধীন থাকার পর গত ২৪ জুন বাসায় ফেরেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

বাংলাদেশ সময়: ১৬০৭ ঘণ্টা, আগস্ট ২২, ২০২২
এমএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।