ঢাকা, শনিবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ মে ২০২৪, ০৯ জিলকদ ১৪৪৫

ভারত

চলন্ত ট্রেনে স্ত্রীকে তিন তালাক দিয়ে পালালেন স্বামী

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১১১ ঘণ্টা, মে ৪, ২০২৪
চলন্ত ট্রেনে স্ত্রীকে তিন তালাক দিয়ে পালালেন স্বামী

চলন্ত ট্রেনে যাত্রীদের সামনে স্ত্রীকে তিন তালাক দিয়ে পালিয়ে গেলেন স্বামী। গত ২৯ এপ্রিল ভারতের ঝাঁসি জংশনে অপ্রত্যাশিত ঘটনাটি ঘটে।

টাইমস অব ইন্ডিয়া জানিয়েছে, ২৮ বছরের যুবক মোহাম্মাদ আরশাদ তার ২৬ বছর বয়সী স্ত্রী আফসানাকে নিয়ে ট্রেনে ভ্রমণে যাচ্ছিলেন। ঝাঁসি জংশনের ঠিক আগে ট্রেনটি হঠাৎ থামার আগ পর্যন্ত তারা স্বামী-স্ত্রী ঠিকই ছিলেন। এর পর স্ত্রীকে মারধর করেন আরশাদ। এক পর্যায়ে তিন তালাক উচ্চারণ করেন। ট্রেন থামলে নেমে পালিয়ে যান আরশাদ।  

স্বামীর এমন কাণ্ডে হতবাক হয়ে ঝাঁসি সরকারি রেলওয়ে পুলিশের সঙ্গে যোগাযোগ করেন আফসানা। পুলিশ সদস্যরা তার বক্তব্য রেকর্ড করে তাকে কানপুর দেহাত পুখরায়ানে ফেরত পাঠায়। পুখরায়ানে স্বামী আরশাদের পৈতৃক বাড়ি।

এ ঘটনায় এফআইআর দায়ের কর আরশাদের খোঁজে তল্লাশি শুরু করেছে পুলিশ।  

এনডিটিভি জানিয়েছে, ভোপালের একটি প্রাইভেট ফার্মে কম্পিউটার ইঞ্জিনিয়ার হিসেবে কর্মরত আরশাদ। চলতি বছরের ১২ জানুয়ারি ম্যাট্রিমনিয়াল সাইটের মাধ্যমে যোগাযোগের পর আফসানার সঙ্গে বিয়ে হয় তার। বিয়ের পর দুজনে ভোপালে থাকতেন।  

এক সপ্তাহ আগে কানপুরের পুখরায়ানে যান দুজনে। সেখানে গিয়েই চমকে যান আফসানা। জানতে পারেন আরশাদের আরও এক স্ত্রী রয়েছে। এর প্রতিবাদ করলে আরশাদ ও তার মা আফসানার কাছে যৌতুকের দাবি করতে থাকে।  

গত ২৯ এপ্রিল ট্রেনে চড়ার আগেও আফসানাকে বাড়িতে মারধর করেছিলেন আরশাদ।

এদিকে তালাকের ঘটনার পর বিচার চেয়ে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের কাছে আবেদন করেছেন আফসানা। এমন  লোকদের বিরুদ্ধে ব্যবস্থা নিতে আর্জি জানিয়েছেন তিনি।  

সার্কেল অফিসার (সিও) প্রিয়া সিং বলেছেন, এক নারীর অভিযোগের ভিত্তিতে তার স্বামী আরশাদ, মামাশ্বশুর আকিল, শ্বশুর নাফিসুল হাসান এবং শাশুড়ি পারভীনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ০১০৭ ঘণ্টা, মে ০৪, ২০২৪
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।