ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

গ্রাহক সেবার সুযোগ পেল জেনেক্স ইনফোসিস

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৫৬ ঘণ্টা, অক্টোবর ৫, ২০১৫
গ্রাহক সেবার সুযোগ পেল জেনেক্স ইনফোসিস

ঢাকা: দেশীয় বিজনেস প্রসেস আউটসোর্সিং (বিপিও) এবং আইটি সেবাদাতা প্রতিষ্ঠান জেনেক্স ইসফোসিস মোবাইল গ্রাহকদের উন্নত আউটসোর্সিং সেবা দিতে টেলিনর মায়ানমারের সঙ্গে একটি চুক্তি সই করেছে।

সোমবার (০৫ অক্টোবর) এক প্রেসবিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।



এতে বলা হয়, সম্প্রতি মায়ানমারের সবচেয়ে দ্রুত বিকাশমান মোবাইল ফোন অপারেটর টেলিনর বিভিন্ন আন্তর্জাতিক আউটসোর্সিং সেবাদাতা প্রতিষ্ঠানের মধ্য থেকে জেনেক্স ইসফোসিসকে নির্বাচিত করেছে।

চুক্তির আওতায় টেলিনর মায়ানমারের গ্রাহকদের সুনির্দিষ্ট চাহিদা পূরণ, গ্রাহক সেবার মান সর্বোচ্চ পর্যায়ে উন্নীত করা এবং গ্রাহক সন্তুষ্টি বৃদ্ধিতে কাজ করবে জেনেক্স ইনফোসিস।
 
জেনেক্স ইনফোসিস’র ব্যবস্থাপনা পরিচালক আদনান ইমাম বলেন, টেলিনর মায়ানমার তাদের গ্রাহকদের উন্নত আউটসোর্সিং সেবা দিতে আমাদের কর্মদক্ষতার উপর আস্থা রাখায় আমরা অত্যন্ত আনন্দিত। জেনেক্সকে এশিয়ার বাজারে একটি শীর্ষস্থানীয় বিপিও সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে প্রতিষ্ঠার ক্ষেত্রে এ চুক্তি গুরুত্বপূর্ণ একটি মাইলফলক।

সম্প্রতি ইয়াঙ্গুনে টেলিনর মিয়ানমারের প্রধান কার্যালয়ে কোম্পানি দু’টির মধ্যে এ চুক্তি সই হয় বলে জানায় জেনেক্স ইনফোসিস।

এ সময় টেলিনর মায়ানমারের সিএও পিটার ফারবার্গ, সিএমও শারাদ মেহেরোত্রা, জেনেক্স ইসফোসিসের ব্যবস্থাপনা পরিচালক আদনান ইমাম এবং পরিচালক প্রিন্স মজুমদার উপস্থিত ছিলেন।

বাংলাদেশ সময়: ১৮৫৫ ঘণ্টা, অক্টোবর ০৫, ২০১৫
এমআইএইচ/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।