ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

‘গ্যালাক্সি জে২’ বাংলাদেশে

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ৮, ২০১৫
‘গ্যালাক্সি জে২’ বাংলাদেশে

জে সিরিজের নতুন সংযোজন গ্যালাক্সি জে২, স্যামসাং মোবাইল বাংলাদেশ জে সিরিজের নতুন এই সংযোজনটি দেশের বাজারে উন্মুক্ত করেছে।

হ্যান্ডসেটটি তৈরিতে বিশেষকরে প্রাধন্য দেয়া হয়েছে তরুণ প্রজন্মকে, ফলে এর স্টাইল থেকে শুরু করে প্রতিটি ক্ষেত্রে হয়েছে চমৎকার সমন্বয়।



কালো, সাদা, এবং সোনালি রঙের মনকাড়া নকশার এ হ্যান্ডসেটের মূল্যও নির্ধারণ করা হয়েছে স্মার্টফোন প্রত্যাশীদের ক্রয় ক্ষমতার কথা মাথায় রেখে। ফোনটির ৪.৭ ইঞ্চির অ্যামোলেড ডিসপ্লের গাঢ় রং এবং ডিপ কন্ট্রাস্ট বৈশিষ্ট্য ছবি, ভিডিওগুলোকে করে তোলে প্রাণবন্ত।

মূল্য ক্যামেরা ৫এমপি এবং ফ্রন্ট ক্যামেরা ২এমপি যাতে ব্যবহৃত হয়েছে এফ২.২ লেন্স। ফলে স্বল্প আলোতেও পাওয়া যাবে নিঁখুত ছবি।
এছাড়া এর লেদার সদৃশ ৮.৪ মিলিমিটিার ডিজাইন হ্যান্ডসেটটিকে দিয়েছে একটি স্টাইলিশ লুক।

স্যামসাং বাংলাদেশ এর হেড অফ মোবাইল হাসান মেহদী বলেন, শুধুমাত্র ফোন নয় বরং লাইফস্টাইল সল্যুশন সৃষ্টি করছে স্যামসাং। স্মার্টফোন যেহেতু বর্তমানে ব্যবহারকারীদের জীবনযাত্রার একটি গুরুত্বপূর্ণ অংশে পরিণত হয়েছে, তাই গ্রাহকরা স্মার্টফোন থেকে আরো বেশি কিছু আশা করে থাকে। গ্যালাক্সি জে সিরিজ, বিশেষকরে গ্যালাক্সি জে২’র মাধ্যমে আমরা গ্রাহকদেরকে সেরা ফিচার ও স্টাইলিশ ডিজাইনের একটি ডিভাইস দিতে চাই।

আগ্রহী গ্রাহকেরা ১২ হাজার ৯৯০ টাকায় নিকটস্থ স্যামসাং স্মার্টফোন ক্যাফে থেকে হ্যান্ডসেটটি সংগ্রহ করতে পারবেন। এছাড়া এ বিষয়ে আরো বিস্তারিত জানা যাবে এই ০৯৬১২-৩০০-৩০০ নম্বরে।

বাংলাদেশস ময়: ১৬৪১ ঘণ্টা, অক্টোবর ০৮, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।