ঢাকা, শনিবার, ১৪ মাঘ ১৪২৯, ২৮ জানুয়ারি ২০২৩, ০৫ রজব ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

রিচার্জে চার গুণ সেবা নিয়ে রবির অফার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০২ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
রিচার্জে চার গুণ সেবা নিয়ে রবির অফার

ঢাকা: গ্রাহককে রিচার্জের চার গুণ পর্যন্ত সেবা দিতে ‘বুস্টার অফার’ নামে একটি অনন্য সেবা চালু করেছে মোবাইল ফোন অপারেটর রবি আজিয়াটা লিমিটেড।
 
গ্রাহককে অফারটি পেতে *৮৯৯৯*৪# নম্বরে ডায়াল করে প্রথমে বিশেষ এই প্যাকেজটিতে স্থানান্তরিত হতে হবে।

প্যাকেজটিতে অন্তর্ভুক্ত হওয়ার পর অফারটি উপভোগ করতে গ্রাহককে ২৪ অথবা ৪৪ টাকা রিচার্জ করতে হবে।
 
রিচার্জের পরিমাণটি মূল অ্যাকাউন্টের সাথে যোগ হবে না। বুস্টার ভ্যালু হিসেবে আলাদা অ্যাকাউন্টে যুক্ত হবে। *২২২*৪# নম্বরে ডায়াল করে বুস্টার ভ্যালুর পরিমাণ জানা যাবে। সেই ভ্যালুটি গ্রাহক শুধু কল, ইন্টারনেট, এসএমএস অথবা তার ইচ্ছানুযায়ী সব মিলিয়ে ব্যবহার করতে পারবেন।
 
সোমবার (১২ অক্টোবর) রবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, অফারটির আওতায় ২৪ টাকা রিচার্জে গ্রাহক ৭২ টাকা মূল্যমানের (রিচার্জের তিন গুণ) রবি-রবি কল, ইন্টারনেট ব্যবহার ও এসএমএস পাঠাতে পারবেন। রিচার্জের পর তিন দিন অফারটি কার্যকর থাকবে।
 
৪৪ টাকা রিচার্জে চারগুণ মূল্যমানের সেবা উপভোগ করতে পারবেন গ্রাহকরা। অর্থাৎ গ্রাহক ১৭৬ টাকার রিচার্জে (রিচার্জের চারগুণ) রবি-রবি কল, ইন্টারনেট ব্যবহার ও এসএমএস পাঠাতে পারবেন। রিচার্জের পর থেকে চারদিন পর্যন্ত অফারটি কার্যকর থাকবে।
 
এ অফারের আওতায় গ্রাহকরা বেস্ট রেট হিসাবে রবি-রবি বা রবি-অন্য অপারেটরে প্রতি ১০ সেকেন্ডে ১৮ পয়সা রেটে কথা বলার সুযোগ পাবেন। অফারটিতে স্থানান্তরিত হওয়ার পর থেকে বুস্টার অফারটি গ্রহণের আগ পর্যন্ত এবং অফারের মেয়াদ শেষ হয়ে যাওয়ার পর বেস রেট কার্যকর হবে।
 
নির্দিষ্ট মাইগ্রেশন কোড ব্যবহার করে গ্রাহকরা এই প্যাকেজ থেকে অন্য প্যাকেজে স্থানান্তরিত হতে বা একই প্যাকেজে ফিরে আসতে পারবেন।
 
বাংলাদেশ সময়: ১৯০১ ঘণ্টা, অক্টোবর ১২, ২০১৫
এমআইএইচ/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa