ঢাকা, বুধবার, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৭ ডিসেম্বর ২০২২, ১২ জমাদিউল আউয়াল ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

নতুন উদ্যোক্তাদের জন্য ক্যারিয়ার ক্যাফের ‘সোশ্যাল মিডিয়ায় মার্কেটিং’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৯ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৫
নতুন উদ্যোক্তাদের জন্য ক্যারিয়ার ক্যাফের ‘সোশ্যাল মিডিয়ায় মার্কেটিং’

নতুন উদ্যোক্তাদের জন্য ‘সোশ্যাল মিডিয়া মার্কেটিং ও ডিজিটাল মিডিয়া বায়িং ফর স্টার্টআপ’ শীর্ষক কর্মশালার আয়োজন করে ক্যারিয়ার ক্যাফে। শনিবার ঢাকায় বিশ্বসাহিত্য কেন্দ্রের অডিটোরিয়ামে অনুষ্ঠিত কর্মশালাটিতে অংশগ্রহন করে ৬০ জন নতুন উদ্যোক্তা।



বিশিষ্ট ডিজিটাল মার্কেটিং বিশেষজ্ঞ আসিফ আনোয়ার পথিক ও গ্রীণ অ্যান্ড রেড টেকনোলজিসের প্রধান বিক্রয় কর্মকর্তা লুৎফী চৌধুরী কর্মশালাটি পরিচালনা করেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের আইবিএ এর অধ্যাপিকা খায়ের জাহান সোগরা যোগ দেন এতে।

এছাড়া কর্মশালায় “ডিজিটাল মার্কেটিং পেশা” শীর্ষক প্যানেল আলোচনায় আলোচক ছিলেন ইউনিফক্স ডিজিটালের প্রধান নির্বাহী সৌরভ ইসলাম, এনটিভি এর হেড অব অনলাইন বিজনেস কবির আহমেদ ও ডিজিটাল মার্কেটিং প্রতিষ্ঠান ওয়েবেবল এর সহ-প্রতিষ্ঠাতা শাদাব। কর্মশালাটি পরিচালনার দায়িত্বে আরো ছিলেন ক্যারিয়ার ক্যাফের প্রতিষ্ঠাতা শাব্বির আহমেদ তামীম ও সহ-প্রতিষ্ঠাতা এমরান আব্দুল্লাহ।

সোশ্যাল মিডিয়া ও ডিজিটাল মিডিয়া ব্যবহার করে উদ্যোক্তারা স্বল্প পুঁজির ক্ষ‍ুদ্র ব্যবসাকে কিভাবে এগিয়ে নিতে পারে তার নানা কৌশল শেখানো হয় কর্মশালায়।

উল্লেখ্য, ক্যারিয়ার ক্যাফে একটি অলাভজনক প্রতিষ্ঠান। যারা বিভিন্ন কর্মশালার মাধ্যমে তরুনদের ক্যারিয়ার ও উদ্যোগে সহয়তা করে আসছে।

বাংলাদেশ সময়: ১৯৪৫ ঘণ্টা, অক্টোবর ২৫, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa