ঢাকা, শনিবার, ৬ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

শুরু হচ্ছে `ক্যারিয়ার ফেস্ট ২০১৫’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৪৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
শুরু হচ্ছে `ক্যারিয়ার ফেস্ট ২০১৫’

অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তাদের পাশাপশি দেশের তরুন, দক্ষ ও মেধাবী গ্র্যাজুয়েটদের চাকুরী সুযোগ সৃষ্টির লক্ষ্যে আগামী ১৪ নভেম্বর শুরু হতে যাচ্ছে ‘ক্যারিয়ার ফেস্ট’।

দুই দিনব্যাপী এই ফেস্টের আয়োজন করছে অবসর প্রাপ্ত সামরিক কর্মকর্তাদের সংগঠন ‘রাওয়া’ এবং জব পোর্টাল ‘জবস্ বিডি ডট কম’।



রাজধানীর রাওয়া কনভেনশন সেন্টারে আয়োজিত ‘ক্যারিয়ার ফেস্ট ২০১৫’ এর স্ট্র্যাটেজিক পার্টনার হিসেবে থাকছে ড্যাফোডিল ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির ক্যারিয়ার ডেভেলাপমেন্ট সেন্টার (সিডিসি)।

রাওয়া ক্লাব কনফারেন্স হলে এ বিষয়ে বিস্তারিত জানাতে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়। রাওয়া’র চেয়ারম্যান মেজর এম তানিম হোসেন,  সাধারন সম্পাদক লেঃ কর্ণেল আমির আজম খান, সমাজ কল্যান সম্পাদক লেঃ কর্নেল এস এম ফিরোজ আহমেদ, পিএসসি,জি,ব্রিগেডিয়ার জেনারেল রাজিয়া খানম ও জবস্ বিডি ডট কম এর প্রধান নির্বাহী কর্মকর্তা কে এম হাসান রিপন এতে বক্তব্য রাখেন।

এই ফেস্টের মাধ্যমে চাকুরী প্রত্যাশী, চাকুরীদাতা, শিক্ষার্থী ও প্রতিষ্ঠানসমূহের মধ্যে এক সেতুবন্ধন তৈরি হবে। এর ফলে অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তারা উপযুক্ত চাকুরী সন্ধান করে নিতে পারবে, নতুন প্রজন্ম তাদের স্বপ্নের চাকুরী খুঁজে পাবে আর চাকুরী দাতারা তাদের পছন্দের প্রার্থীকে বাছাই করে নিতে পারবে এমনটাই আশা করছেন আয়োজকরা।       

অনুষ্ঠানে জানানো হয়, মেলা সকাল ১০টা থেকে শুরু হয়ে রাত ৮ টা পর্যন্ত চলবে এবং সবার জন্য উন্মুক্ত থাকবে। মেলায় থাকছে তাৎক্ষনিক সাক্ষাৎকার, সঠিকভাবে বায়োডাটা তৈরী প্রশিক্ষণ, ক্যারিয়ার ক্লিনিকের মাধ্যমে দক্ষতা নিরুপন পরীক্ষা, প্যানেল ডিসকাশন, তরুন নেতৃত্ব ও তরুন উদ্যোক্তা পুরস্কৃত করণ।

আয়োজকরা আশা করছেন, পাঁচ সহস্রাধিক অবসরপ্রাপ্ত সামরিক কর্মকর্তা ও তাদের গ্র্যাজুয়েট ছেলে-মেয়ে এবং সরকারী-বেসরকারি বিশ্ববিদ্যালয়ের গ্র্যাজুয়েট,  শতাধিক কর্পোরেট অফিস, দেশের শীর্ষস্থানীয় ২০ টি সরকারি-বেসরকারি বিশ্ববিদ্যালয়, ১০০ টি স্টল ও প্যাভিলিয়ন অংশগ্রহণ করবে ফেস্টে।

বাংলাদেশ সময়: ১৫৪৫ ঘণ্টা, অক্টোবর ২৮, ২০১৫
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।