ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বাংলালিংকেও বাংলায় বাংলানিউজের ব্রেকিংনিউজ

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২১ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
বাংলালিংকেও বাংলায় বাংলানিউজের ব্রেকিংনিউজ

ঢাকা: বাংলানিউজটোয়েন্টিফোর.কম থেকে বাংলাভাষায় ব্রেকিংনিউজ সার্ভিসটি এখন প্রধান সারির মোবাইল ফোন অপারেটর বাংলালিংকে পাওয়া যাচ্ছে। গ্রাহকরা সার্ভিসটি পেতে  নিবন্ধিত হতে পারেন Start BB লিখে 8877 নম্বরে এসএমএস পাঠিয়ে।

সারাদিনের সবগুলো ব্রেকিং নিউজ বাংলাভাষায় আপনার মোবাইল ফোন স্ক্রিনে ভেসে উঠবে। আর আনলিমিটেড এইসব খবরের জন্য দিনে খরচ হবে মাত্র ২টাকা। সঙ্গে ৩৭ পয়সা ভ্যাট প্রযোজ্য।   

বেশ কিছুদিন আগেই বাংলানিউজের এই সার্ভিসটি চালু হয় অপর শীর্ষ অপারেটর ‘রবি’র সঙ্গেও। হাজার হাজার গ্রাহক এরই মধ্যে রবি থেকে নিচ্ছেন বাংলানিউজের এই তথ্য সেবা। সেখান থেকেও একইভাবে  Start BB লিখে 8877 নম্বরে এসএমএস পাঠিয়ে সেবাটি সাবস্ক্রাইব করা যাচ্ছে। আর আনলিমিটেড এইসব খবরের জন্য দিনে খরচ হচ্ছে মাত্র ২টাকা। সঙ্গে ৩৭ পয়সা ভ্যাট প্রযোজ্য।
robi_Breaking
মানুষকে তথ্য জানানো একটি সেবা। আর সেই সেবার অংশ হিসেবেই দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজটোয়েন্টিফোর.কম নতুন নতুন এইসব সেবা নিয়ে হাজির হচ্ছে। যাতে অত্যন্ত দায়িত্বশীলতার সঙ্গে এগিয়ে আসছে দেশের প্রধান প্রধান টেলিফোন অপারেটরগুলো।

দেশের মানুষকে তথ্য সেবায় আরও আলোকিত করে তোলাই বাংলানিউজের লক্ষ্য।

বাংলাদেশ সময় ১০০০ ঘণ্টা, ডিসেম্বর ১৭, ২০১৫
এমএমকে  

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।