ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সিএমএমআই লেভেল ৫ স্বীকৃতি পাওয়ায় ডেটাসফটকে সংবর্ধনা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩২৪ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৬
সিএমএমআই লেভেল ৫ স্বীকৃতি পাওয়ায় ডেটাসফটকে সংবর্ধনা

প্রথম বাংলাদেশি সফটওয়্যার কোম্পানি হিসেবে ক্যাপাবিলিটি ম্যাচুরিটি মডেল ইন্টিগ্রেশন (সিএমএমআই) লেভেল ৫ স্বীকৃতি পাওয়ায় ডেটাসফট সিসটেমস বাংলাদেশ লিমিটেডকে সংবর্ধনা দিয়েছে বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব সফটওয়্যার অ্যান্ড ইনফরমেশন সার্ভিসেস (বেসিস)।

শনিবার বেসিস সভাকক্ষে আনুষ্ঠানিকভাবে এই সংবর্ধনা দেয়া হয়।



বেসিস সভাপতি শামীম আহসানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বেসিস কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ ডেটাসফটের ব্যবস্থাপনা পরিচালক ও বেসিসের সাবেক সভাপতি মাহবুব জামান, পরিচালক (এইচ.আর অ্যান্ড ফিন্যান্স) দিল আফরোজ বেগম, পরিচালক ও সিওও এম. মনজুর মাহমুদ, সিনিয়র প্রজেক্ট ম্যানেজার অ্যান্ড এন্টারপ্রাইজ আর্কিটেক্ট আশিকুল ইসলাম আকন্দ, হেড অব মাইক্রোফিন্যান্স, প্রোডাক্ট অ্যান্ড সার্ভিসেস নাকিব এইচ খান, ম্যানেজার (প্রসেস ইমপ্রুভমেন্ট) সাদিয়া তাবাসসুম।

অনুষ্ঠানে শামীম আহসান বলেন, সিএমএমআই লেভেল ৫ প্রাপ্তি নিঃসন্দেহে বাংলাদেশের আইটি ইন্ডাস্ট্রির জন্য অত্যন্ত সম্মানজনক। আমরা প্রত্যাশা করি এর মাধ্যমে ডেটাসফট বাংলাদেশের আইটি ইন্ডাস্ট্রি এবং সর্বোপরি গ্লোবাল আইসিটি সেক্টরে বিশেষ অবদান রাখতে সক্ষম হবে। তাদের এই প্রাপ্তিতে অনুপ্রাণিত হয়ে বাংলাদেশের আরও প্রতিষ্ঠান ভালোভাবে কাজ করে এই স্বীকৃতি পাবে।

মাহবুব জামান বলেন, সিএমএমআই লেভেল ৫ অর্জন করায় বেসিসের এই সংবর্ধনা আমাদেরকে আরও এগিয়ে যাওয়ার জন্য উৎসাহী করবে। আশাকরি আগামীতেও এ ধরণের আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনের মাধ্যমে দেশ ও আমাদের আইটি ইন্ডাস্ট্রিকে বিশ্বে তুলে ধরতে পারবো।

বাংলাদেশ সময়: ০৩২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৬
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।