ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ওখানেই ডটকম, ঢাকা পিক্সেলের মধ্যে চুক্তি

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৩৩২ ঘণ্টা, ফেব্রুয়ারি ৭, ২০১৬
ওখানেই ডটকম, ঢাকা পিক্সেলের মধ্যে চুক্তি

অনলাইনে পণ্য কেনা–বেচায় উন্নত সেবা দিতে একসঙ্গে কাজ করবে দেশের শীর্ষস্থানীয় ই–কমার্স প্রতিষ্ঠান ওখানেই ডটকম (okhanei.com) ও ঢাকা পিক্সেল (dhakapixel.com)।

শনিবার রাজধানীর মহাখালীতে ঢাকা পিক্সেলের কার্যালয়ে এ বিষয়ে চুক্তি সাক্ষর অনুষ্ঠানে ঘোষণাটি দেয়া হয়।

ওখানেই ডটকমের প্রধান নির্বাহী রাহিতুল ইসলাম ও ঢাকা পিক্সেলের প্রধান নির্বাহী নাজমুস সাকেব এবং ব্যবস্থাপনা পরিচালক আশিক এলাহি মজুমদার সহ সংশ্লিষ্টরা এসময় উপস্থিত ছিলেন।   

বক্তব্যে রাহিতুল ইসলাম বলেন, ওখানেই ডটকম দীর্ঘদিন ধরেই সুনামের সঙ্গে অনলাইনে পণ্য কেনা–বেচা করছে। নতুন ফিচার যুক্ত করার মাধ্যমে ক্রেতারা যাতে আরও উন্নত সেবা নিতে পারে সেই উদ্দেশ্যে ঢাকা পিক্সেলের সঙ্গে চুক্তি। এই চুক্তির ফলে ওখানেই ডটকম আরও উন্নত সেবা দিতে সক্ষম হবে, ফলে গ্রাহকরা নতুন নতুন সুবিধা পাবেন। "

পাশাপাশি দেশের ক্ষুদে, মাঝারি ব্যবসায়ী ও উদ্যোক্তাদের তুলে আনতেও কাজ করবে ওখানেই প্রতিশ্রুতি ব্যক্ত করেন তিনি।  

চুক্তি প্রসঙ্গে ঢাকা পিক্সেলের ব্যবস্থাপনা পরিচালক বলেন, বাংলাদেশে প্রযুক্তি সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে ঢাকা পিক্সেল কাজ করছে। ওখানেই ডটকমকে প্রযুক্তিগত সহায়তা দিতে পেরে আমরা আনন্দিত। এর ফলে ওখানেই ডটকমের গ্রাহক সেবার মান আরও উন্নত হবে, অনলাইনে কেনাকাটা সহজ হবে।

এছাড়া ঢাকা পিক্সেলের প্রধান নির্বাহী বক্তব্যে বলেন, বাংলাদেশে ইন্টারনেট ও মোবাইল ফোন ব্যবহার করে কেনা কাটা বাড়ছে। তবে একেবারে নতুন ব্যবহারকারীদের ইন্টারনেট অভিজ্ঞতাকে উন্নত করতে প্রযুক্তি সহায়তা দরকার। আর ঢাকা পিক্সেল এমন সহযোগিতায় করবে।

বাংলাদেশ সময়: ০৩৩৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৭, ২০১৬
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।