ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ক্রেজি রিচার্জ ক্যাম্পেইন আনলো রবি

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৯ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৬
ক্রেজি রিচার্জ ক্যাম্পেইন আনলো রবি

ঢাকা: গ্রাহকদের জন্য মাত্র ৩৪ টাকা রিচার্জে সিম্ফনি বিএল৬৫ জেতার সুযোগ এনেছে মোবাইল অপারেটর রবি আজিয়াটা লিমিটেড। দেশে মোবাইল ফোন গ্রাহকদের জন্য রিচার্জের মাধ্যমে প্রথম এ ধরনের অনন্য সুযোগ আনলো রবি।


 
রোববার (২৮ ফেব্রুয়ারি) এক সংবাদ বিজ্ঞপ্তিতে রবি জানায়, প্রতিদিন সকাল ৮টা থেকে রাত ৯টা ৫৯ মিনিট পর্যন্ত প্রতি ১০ মিনিটে ৩৪ টাকা রিচার্জকারী প্রথম ১২ জন গ্রাহক একটি করে হ্যান্ডসেট জেতার সুযোগ পাবেন। ক্রেজি রিচার্জ ক্যাম্পেইনের আওতায় প্রতিদিন বিজয়ী হবেন মোট এক হাজার ৮ জন। তবে ব্যালেন্স ট্রান্সফারের ক্ষেত্রে অফারটি প্রযোজ্য হবে না।
 
গ্রাহকরা ৩৪ টাকা রিচার্জ করার ৩ ঘণ্টার মধ্যে ৭৭৭৭ থেকে পাঠানো একটি এসএমএস’র মাধ্যমে তাদের রিচার্জের অবস্থান ও সময় জানানো হবে। এরপর ১২১২ নম্বর থেকে ভয়েস কল করে পছন্দমত রবি সেবা কেন্দ্র থেকে পুরস্কারটি গ্রহণ করার জন্য নির্দেশনা দেওয়া হবে বিজয়ীদের।
 
হ্যান্ডসেটটি গ্রহণ করতে জাতীয় পরিচয়পত্র অথবা ফটো আইডি (পাসপোর্ট, ড্রাইভিং লাইসেন্স, জন্ম নিবন্ধন), সম্প্রতি তোলা পাসর্পোট সাইজ রঙিন ছবি, সিম নিবন্ধনের ফরম (যদি থাকে) এবং সিমটি সঙ্গে নিয়ে রবি সেবা কেন্দ্রে যেতে হবে।
 
বাংলাদেশ সময়:১৭০১ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৬
এমআইএইচ/জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।