ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

শিগগিরই আসছে জাদু ডিজিটাল

তথ্যপ্রযুক্তি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৩ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৬
শিগগিরই আসছে জাদু ডিজিটাল

ঢাকা: ডিজিটাল কেবল সার্ভিসের বিপ্লবে নতুন সদস্য যোগ হচ্ছে জাদু ডিজিটাল। হাই ডেফিনিশন, প্রিমিয়াম টিভি সার্ভিস এবং ইন্টারনেটভিত্তিক সেবা নিয়ে সারাদেশে আসছে এ জাদুর বাক্স।



জাদু ডিজিটাল ২০০৭ সালে প্রতিষ্ঠিত ডিজি জাদু ব্রডব্যান্ড লিমিটেড’র কনজ্যুমার ব্র্যান্ড। ডিজি জাদু ব্রডব্যান্ড লিমিটেড মোহাম্মদী গ্রুপের একটি অঙ্গ প্রতিষ্ঠান।

গ্রাহকদের জন্য যুগান্তকারী বিনোদন এবং কমিউনিকেশন এক্সপেরিয়েন্স নিশ্চিত করাই জাদু ডিজিটাল’র লক্ষ্য।

ডিজি জাদু ব্রডব্যান্ড লিমিটেড বিগত বছরগুলোতে বাংলাদেশের অন্যতম বৃহৎ কেবল টিভি ডিস্ট্রিবিউশন হাউজ হিসেবে স্টার টিভি নেটওয়ার্ক, বিবিসি, টেন স্পোর্টস, নিও স্পোর্টস, এবিপি, টাইমসসহ ২০টিরও বেশি এক্সক্লুসিভ চ্যানেলের ডিস্ট্রিবিউটর হিসেবে কাজ করে আসছে।

জাদু ডিজিটাল বিশ্বের সর্বাধুনিক ও স্টেট অব দ্য আর্ট প্রযুক্তিসমৃদ্ধ ভিডিও ও ইন্টারনেট সার্ভিস তৈরি করেছে, যা ২৫০টিরও বেশি ডিজিটাল চ্যানেলে বিশ্বের বিভিন্ন দেশের বিনোদন নিয়ে আসবে ঝকঝকে ছবি ও ক্রিস্টাল ক্লিয়ার সাউন্ডসহ ২৪ ঘণ্টা।

এর গ্রাহকরা আরো পাবেন ভিডিও রেকর্ডিং, ভিডিও অন ডিমান্ড, ইলেক্ট্রনিক প্রোগ্রাম গাইড, হাইস্পিড ইন্টারনেট ও আইপি টেলিফোনির মতো বিভিন্ন ইন্টারনেটভিত্তিক সার্ভিস এবং ২৪ ঘণ্টা কল সেন্টার সাপোর্ট। ভবিষ্যতে সর্বোচ্চ কাভারেজ ও টু-ওয়ে অ্যাড্রেসেবল সিস্টেম সুবিধা পেতে জাদু ডিজিটাল সম্প্রতি বিশ্বের অন্যতম বৃহত্তম টিভি সফটওয়্যার কোম্পানি টিভো’র সঙ্গে চুক্তিবদ্ধ হয়েছে।

জাদু ডিজিটাল আগামী মাস থেকে পরীক্ষামূলক সম্প্রচার শুরু করতে যাচ্ছে এবং এপ্রিল ২০১৬ থেকে নিজস্ব সেট টপ বক্সের মাধ্যমে সব গ্রাহকদের জন্য আনুষ্ঠানিক সম্প্রচার শুরু করবে বলে সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭২৫ ঘণ্টা, ফেব্রুয়ারি ২৮, ২০১৬
জেডএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।