ঢাকা, রবিবার, ৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৯ মে ২০২৪, ১০ জিলকদ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

চমকপ্রদ অফার, ছাড়ে ‘বাংলাদেশ আইসিটি এক্সপো’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৩৮ ঘণ্টা, মার্চ ৩, ২০১৬
চমকপ্রদ অফার, ছাড়ে ‘বাংলাদেশ আইসিটি এক্সপো’

রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বৃহস্পতিবার (০৩ মার্চ) থেকে শুরু  হচ্ছে ‘বাংলাদেশ আইসিটি এক্সপো’।

বিশ্বের নামকরা সব ব্র্যান্ডের পণ্যে নানা অফার এবং মূল্যছাড় দিয়ে বরাবরের মতো এবারও প্রদর্শনীতে অংশগ্রহন করছে দেশের অন্যতম প্রযুক্তপণ্য প্রতিষ্ঠান গ্লোবাল ব্র্যান্ড।



মেলায় আগত প্রযুক্তিপ্রেমী এবং ক্রেতারা আসুস,লেনোভো,রাপু, ব্রাদার, শার্প, পান্ডা, টোটোলিংক, ভিভিটেক  ও  ক্যাসিও ব্র্যান্ডের প্রযুক্তি পণ্য-সামগ্রী কিনেলে পেতে পারেন এসব চমক।

আসুস স্ক্র্যাচ অ্যান্ড উইন অফারে রয়েছে ল্যাপটপ , স্মার্টফোন, রাউটার  এবং টি-শার্ট সহ অরো আকর্ষণীয় সব উপহার। আসুসের পক্ষ থেকে গেমারদের জন্য আয়োজন করা হয়েছে  ‘সাইবার ওয়্যারফেয়ার’শীর্ষক  প্রতিযোগিতা।

‘স্বাধীনতা অফার’ এবং আকর্ষণীয় মূল্য ছাড়ে মিলবে লেনোভো পণ্যে। লেনোভো ল্যাপটপ ক্রয়ে স্ক্র্যাচ কার্ডের মাধ্যমে ক্রেতারা পেতে পারেন ট্যাবলেট পিসি,এলিডি টিভি, স্মার্টফোন, টাচ্ মোবাইল ফোন, পেনড্রাইভ, ব্রাদার প্রিন্টার, মাউস ও টি-শার্ট।
‘স্ক্র্যাচ ইউর লাক’ শীর্ষক  অফারে থাকছে রাপু’র পণ্য।

এছাড়া কোরিয়ান  নেটোয়ার্কিং ব্র্যান্ড টোটোলিংক ঘোষণা  দিয়েছে  ‘রাউটার ফেসটিভাল’। এই অফারের আওতায় টোটোলিংকের যেকোন রাউটারের সঙ্গে থাকছে একটি স্ক্র্যাচ কার্ড। তাই স্মার্টফোন,  হার্ডড্রাইভ, পাওয়ার ব্যাংক, সেলফি স্টিক, ইয়ারফোন, পেনড্রাইভ, স্পিকার এবং টি-শার্ট সহ নানা উপহার পাওয়ার সুযোগ রয়েছে।

আরও রয়েছে পান্ডার ‘টি-টুয়েন্টি’ শীর্ষক অফার । এই অফারে পান্ডা ইন্টারনেট সিকিউরিটি  ২০%  মূল্য ছাড়ে পাওয়া যাবে। আসুস ল্যাপটপের সঙ্গেও থাকছে পান্ডা ইন্টারনেট সিকিউরিটি ফ্রি।

এছাড়াও মেলায় থাকছে গ্লোবাল ব্র্যান্ড (প্রা:) লিমিটেডের নিজস্ব প্যাভিলিয়ন । এই প্যাভিলিয়নে থাকছে গ্লোবাল ব্র্যান্ডের অনুমোদিত ব্র্যান্ড  ব্রাদার, শার্প ফটোকপিয়ার , ভিভিটেক প্রোজেক্টর,ক্যাসিও প্রোজেক্টর এবং আসুস প্রোজেক্টর।

বাংলাদেশ সময়: ০৬৪০ ঘণ্টা, মার্চ ০৩, ২০১৬
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।