ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

রবি’র দায়িত্ব মাহতাবকে বুঝিয়ে দিয়ে ডালায়গে ফিরেছেন সুপুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩২ ঘণ্টা, নভেম্বর ৩, ২০১৬
রবি’র দায়িত্ব মাহতাবকে বুঝিয়ে দিয়ে ডালায়গে ফিরেছেন সুপুন

ঢাকা: রবি’র প্রথম দেশীয় ব্যবস্থাপনা পরিচালক (এমডি) ও প্রধান নির্বাহী কর্মকর্তা (সিইও) মাহতাব উদ্দিন আহমেদের হাতে “ফ্রম লঙ্কান লায়ন টু বেঙ্গল টাইগার” লেখা ক্রিকেট ব্যাট তুলে দিয়ে আনুষ্ঠানিকভাবে দায়িত্ব বুঝিয়ে দিয়েছেন অপারেটরটির সদ্য বিদায়ী এমডি ও সিইও সুপুন বীরাসিংহে।

আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে তার সহকর্মীদের কাছে থেকে মঙ্গলবার (১ নভেম্বর) বিদায় নেন সুপুন।

রবি পরিবারের উপস্থিতিতে সুপুন রবি’র নতুন এমডি ও সিইও মাহতাব উদ্দিন আহমেদের হাতে ক্রিকেট ব্যাটটি তুলে দেন।

“ফ্রম লঙ্কান লায়ন টু বেঙ্গল টাইগার” লেখা ক্রিকেট ব্যাটটি হস্তান্তরের মাধ্যমে রবি’র শীর্ষ পদের সফল পালাবদল সম্পন্ন হয়।

বৃহস্পতিবার (৩ নভেম্বর) মোবাইল অপারেটর রবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায়।

সুপুন শ্রীলঙ্কার প্রধান টেলিযোগাযোগ অপারেটর ডায়লগ আজিয়াটা পিএলসিতে গ্রুপ ডেপুটি চিফ এক্সিকিউটিভ এবং সিইও ডেজিগনেট হিসাবে দায়িত্ব গ্রহণ করবেন।

আগামী বছর পহেলা জানুয়ারি থেকে ডায়লগের খ্যাতিমান গ্রুপ সিইও হান্স বিজয়সুরিয়ার স্থলাভিষিক্ত হবেন তিনি। এর আগে বিজয়সুরিয়াকে আজিয়াটা গ্রুপের দক্ষিণ এশিয়া অঞ্চলের রিজিওনাল চিফ এক্সিকিউটিভ অফিসার হিসেবে নিয়োগ দেওয়া হয়।

আজিয়াটার প্রেসিডেন্ট এবং গ্রুপ চিফ এক্সিকিউটিভ অফিসার (জিসিইও) তান শ্রী জামালুদ্দিন ইব্রাহিম, দক্ষিণ এশিয়ার রিজিওনাল সিইও ড. হানস বিজায়সুরিয়া, আজিয়াটার সিনিয়র লিডারশিপ টিম এবং রবি’র ম্যানেজমেন্ট কাউন্সিলের সব সদস্য বিদায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

রবি’র সতীর্থরা সুপুনের সঙ্গে চিফ ফাইনান্সিয়াল অফিসার (সিএফও) ইয়াপ ওয়াই ইপকেও বিদায় জানিয়েছেন। ইয়াপ কুয়ালালামপুরে আজিয়াটার করপোরেট সেন্টারে আজিয়াটা গ্রুপের ফিন্যান্সিয়াল কন্ট্রোলার হিসাবে দায়িত্ব নেবেন।

রবি’র নেতৃত্বে এমন পরিবর্তন আজিয়াটা গ্রুপের এক্সিলারেটেড লিডারশিপ ডেভেলপমেন্ট প্রোগ্রামকে কেন্দ্র করে বিগত কয়েক বছর ধরে পরিকল্পিত এবং বাস্তবায়িত ধারাবাহিক কার্যক্রমের সফল সমাপ্তিরই একটা সুন্দর উদাহরণ।

বাংলাদেশ সময়: ২০২৭ ঘণ্টা, নভেম্বর ০৩, ২০১৬
এমআইএইচ/এটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।