ঢাকা, শুক্রবার, ১৯ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বাংলাদেশ ক্রিকেট দলকে ব্যাগপ্যাকার্সের ‘স্যালুট’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৩৪ ঘণ্টা, নভেম্বর ৫, ২০১৬
বাংলাদেশ ক্রিকেট দলকে ব্যাগপ্যাকার্সের ‘স্যালুট’

অখেলোয়াড়সুলভ আচরণের জন্য বাংলাদেশে বেশ কয়েকবার শিরোনাম হওয়া বেন স্টোকসকে চতুর্থ ইনিংসে সরাসরি বোল্ড করে ‘স্যালুট’ দিয়ে বিদায় জানান সাকিব আল হাসান।

আর সেই ‘স্যালুট’ পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়ে পড়ে।

অনেকেই সাকিবের ভঙ্গি অনুকরণ করে সেলফি ও গ্রুপ ছবি প্রকাশ করেন। বাদ যাননি ঢাকাস্থ মার্কিন রাষ্ট্রদূত মার্সিয়া বার্নিকাট, সাকিবকন্যা আলাইনা হাসান অব্রিসহ মিডিয়ার অনেকেই।
 
বেন স্টোকস নিজেও পাল্টা স্যালুট জানান বাংলাদেশ ও সাকিব আল হাসানকে। এরই ধারাবাহিতায় এবার বাংলাদেশ ক্রিকেট দলকে স্যালুট জানালেন ব্যাগ নির্মাতা বাংলাদেশি প্রতিষ্ঠান ব্যাগপ্যাকার্স (www.bagpackersbd.com)। সাকিবের ‘স্যালুট’কে সমর্থন জানিয়ে ব্যাগপ্যাকার্সের কর্ণধার রিয়াজ আহমেদ বাবু বলেন, ‘ওয়ানডে সিরিজের দ্বিতীয় ম্যাচে হারের পর তামিমকে ধাক্কা দিয়েছিলেন স্টোকস।

প্রস্তুতি ম্যাচেও হাত না মেলানোর মতো অভব্য আচরণ করেন তিনি। এর জবাবে সাকিবের এই উদযাপনকে আমরা সাধুবাদ জানাই। ’
 
তিনি আরো বলেন, ‘ইংল্যান্ড বাংলাদেশে আসায় দেশবাসির মতো আমরাও খুশি। সামনে তারা আবারো ক্রিকেট খেলতে আমাদের দেশে আসবে বলে প্রত্যাশা করি। ’
 
এদিকে ফেসবুকে সাকিবের স্যালুটের ছবিতে ছেয়ে গেছে। অনেকেই নিজের প্রোফাইল ছবি হিসেবে সাকিবের ছবিটি ব্যবহার করছেন। বলা যায়, স্যালুটময় হয়ে পড়ে ফেসবুক ওয়াল।
বাংলাদেশ সময়: ২১৩২ ঘণ্টা, নভেম্বর ০৫, ২০১৬
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।