ঢাকা, শুক্রবার, ২০ বৈশাখ ১৪৩১, ০৩ মে ২০২৪, ২৩ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

বৃহত্তম অনলাইন টিভি মেলার আয়োজন করছে ‘পিকাবো’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২২০ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
বৃহত্তম অনলাইন টিভি মেলার আয়োজন করছে ‘পিকাবো’

আসছে শীত মৌসুম সেইসাথে বছরও প্রায় শেষ হয়ে আসছে। শীতকাল এবং বছর শেষকে সামনে রেখে তাই পিকাবো ডট কম আয়োজন করছে দেশের বৃহত্তম টিভি মেলা।


আসছে শীত মৌসুম সেইসাথে বছরও প্রায় শেষ হয়ে আসছে। শীতকাল এবং বছর শেষকে সামনে রেখে তাই পিকাবো ডট কম আয়োজন করছে দেশের বৃহত্তম টিভি মেলা।

সম্পূর্ণ অনলাইন-ভিত্তিক এই মেলা শুরু হয়েছে শনিবার (১২ নভেম্বর) থেকে।

সনি, লিনেক্স, এলজি, প্যানাসনিক সহ বিশ্বের নামকরা সব ব্র্যান্ডের পণ্য থাকছে এখানে। যার মধ্যে ৪০টির বেশি পণ্য পাওয়া যাবে ৭২% পর্যন্ত ডিসকাউন্টে।

সংশ্লিষ্ট সুত্র মতে, গ্রাহকগণ তাদের অর্ডারকৃত টিভি ঢাকার মধ্যে সর্বোচ্চ ৪৮ ঘণ্টা এবং ঢাকার বাইরে সর্বোচ্চ চার দিনের মধ্যে হাতে পেয়ে যাবেন। অনলাইন পেমেন্ট ছাড়াও গ্রাহকদের জন্য থাকছে ক্যাশ অন ডেলিভারি (সিওডি)। এছাড়াও অ্যামেক্স, এসসিবি, এমটিবি, ইবিএল, এসবি এবং ব্রাক ব্যাংকের কার্ড ব্যাবহারকারীরা ০%’এ ৬ মাস পর্যন্ত ইএমআই সুবিধা পাবেন।

এছাড়া ত্রুটিপূর্ণ পণ্য এমনকি পণ্য পছন্দ না হওয়া সাপেক্ষে রয়েছে সহজ রিটার্ন পলিসি। একইসাথে বাসায় বিনামূল্যে টিভি স্থাপনের সুবিধা পাবেন গ্রাহকরা।
অনলাইন টিভি মেলা প্রসঙ্গে পিকাবো ডট কমের প্রধান পরিচালনা কর্মকর্তা বলেন, শত ব্যস্ততার মাঝে অনেক সময় ক্রেতারা তাদের পছন্দমত টিভি কেনার সুযোগ পেয়ে উঠেন না।

তাই আমাদের এই প্রচেষ্টা, যাতে করে ঘরে বসেই অরিজিনাল টিভিসেটগুলো ভোক্তাবৃন্দ সাশ্রয়ী মূল্যে পেতে পারেন। জ্যাম-ভীড় না ঠেলে পরিবারের সময়টুকু পরিবারের জন্যই থাকুক আর সঠিক পণ্য খুঁজে বের করার দায়িত্বটুকু থাকুক আমাদের কাঁধেই।

‘ডেলিভারিং হ্যাপিনেস’ শীর্ষক স্লোগান নিয়ে প্রতিজ্ঞাবদ্ধ পিকাবো গ্রাহকদের সবসময় দ্রুত পণ্য পৌঁছে দিয়ে থাকে।

আগামী ১৮ নভেম্বর পর্যন্ত চলা দেশের সর্ববৃহৎ এই টিভি মেলা উপভোগে গ্রাহকদের যেতে হবে এই লিংকে https://pickaboo.com/promotion/pickaboo-tv-mela.html।

বাংলাদেশ সময়: ১৮১৮ ঘণ্টা, নভেম্বর ১২, ২০১৬
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।