ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সাতক্ষীরায় রবি’র কমপ্লায়েন্স ওয়ার্কশপ অনুষ্ঠিত

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫৫ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
সাতক্ষীরায় রবি’র কমপ্লায়েন্স ওয়ার্কশপ অনুষ্ঠিত

পরিবেশক ও খুচরা ব্যবসায়ীদের বায়োমেট্রিক সিম নিবন্ধন এবং টেলিযোগাযোগ সম্পর্কিত অন্যান্য নীতিমালা ও নির্দেশনা অনুসরণের জন্য মোবাইল ফোন অপারেটর কোম্পানি রবি’র কমপ্লায়েন্স ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

ঢাকা: পরিবেশক ও খুচরা ব্যবসায়ীদের বায়োমেট্রিক সিম নিবন্ধন এবং টেলিযোগাযোগ সম্পর্কিত অন্যান্য নীতিমালা ও নির্দেশনা অনুসরণের জন্য মোবাইল ফোন অপারেটর কোম্পানি রবি’র কমপ্লায়েন্স ওয়ার্কশপ অনুষ্ঠিত হয়েছে।

 

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সাতক্ষীরা শহরের সার্কিট হাউজে আয়োজিত ওয়ার্কশপে ওই অঞ্চলে কর্মরত রবি’র কর্মীরাও অংশ নেন।

 

ওয়ার্কশপে সাতক্ষীরার জেলা প্রশাসক আবুল কাশেম মোহাম্মদ মহিউদ্দিন একটি ভারসাম্যপূর্ণ ও পরিপূর্ণ জীবন ধারণের জন্য নীতিমালা ও নির্দেশনা মেনে চলার গুরুত্ব তুলে ধরেন। এমন একটি সচেতামূলক ওয়ার্কশপের জন্য তিনি রবি’র প্রশংসা করেন।

গ্রাহক পর্যায়ে রবির পণ্য ও সেবা প্রদানকারী কর্মীদের নীতিমালা ও নির্দেশনা অনুসরণ করে ব্যবসায়িক কার্যক্রম পরিচালনায় উদ্দীপ্ত করার জন্য সেশনটির আয়োজন করা হয়।

এমন আয়োজনের মাধ্যমে কার্যক্রম পরিচালনায় নীতিমালা ও নির্দেশনার প্রতি রবির আনুগত্য আরও দৃঢ় হবে বলে প্রত্যাশা করা হচ্ছে।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- রবির কমপ্লায়েন্স গভর্ন্যান্স ডিপার্টমেন্টর রহিম উর রহমান, নাহিদ আমিন, কানিজ ফাতেমা, মুহাম্মদ মঞ্জুরুর রহমান, মোহাম্মদ মুসা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
জিপি/টিআই

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।