ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

সোনাগাজীতে ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণ কোর্স শুরু 

| বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩১৪ ঘণ্টা, ডিসেম্বর ১, ২০১৬
সোনাগাজীতে ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণ কোর্স শুরু  ছবি: বাংলানিউজটোয়েন্টিফোর.কম

যুব উন্নয়ন অধিদপ্তরের ফেনীর সোনাগাজী উপজেলা শাখার উদ্যোগে টেকাব প্রকল্পের আওতায় মাসব্যাপী ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে। 

ফেনী: যুব উন্নয়ন অধিদপ্তরের ফেনীর সোনাগাজী উপজেলা শাখার উদ্যোগে টেকাব প্রকল্পের আওতায় মাসব্যাপী ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণ কোর্সের উদ্বোধন করা হয়েছে।  

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) সকালে যুব উন্নয়ন অধিদফতর ফেনীর উপ-পরিচালক মো. মাকসুদুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ কোর্সের উদ্বোধন করেন।

সোনাগাজীর সহকারী কমিশনার (ভূমি) বিদর্শী সম্বৌধি চাকমার সভাপতিত্বে ও যুব উন্নয়নের প্রশিক্ষণার্থী আবুল কালামের সঞ্চালনায় উপজেলা কৃষি অফিস মিলনায়তনে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, উপজেলা কৃষি কর্মকর্তা মো. শরীফুল ইসলাম, যুব উন্নয়ন অধিদফতর ফেনী জেলার সহকারী পরিচালক মো. আলী হোসেন, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো. নাসির উদ্দিন।  

সেখানে বক্তব্য রাখেন- উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মো. বেলায়েত হোসেন, প্রশিক্ষক রফিকুল ইসলাম ও মো. আলমগীর হোসেন প্রমুখ।  

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর) থেকে ৩১ ডিসেম্বর পর্যন্ত মাসব্যাপী একটি ভ্যানে এ ভ্রাম্যমাণ কম্পিউটার প্রশিক্ষণ চলবে। এ কোর্সে ৪০ জন প্রশিক্ষণার্থী প্রশিক্ষণ গ্রহণ করবে।

বাংলাদেশ সময়: ১৯০০ ঘণ্টা, ডিসেম্বর ০১, ২০১৬
পিসি/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।