ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

ব্র্যানোতে মুক্তিযুদ্ধের বই মেলা, কুইজ প্রতিযোগিতা

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০৭ ঘণ্টা, ডিসেম্বর ৭, ২০১৬
ব্র্যানোতে মুক্তিযুদ্ধের বই মেলা, কুইজ প্রতিযোগিতা

বাংলাদেশের ইতিহাসের এক গৌরবোজ্জ্বল অধ্যায় ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ।

বাংলাদেশের ইতিহাসের এক গৌরবোজ্জ্বল অধ্যায় ১৯৭১ সালের মুক্তিযুদ্ধ। ৫২’র ভাষা আন্দোলনের মধ্যে দিয়ে যে সংগ্রাম শুরু হয়েছিল, তা পূর্ণতা পেয়েছে একাত্তরের দীর্ঘ নয় মাস রক্তক্ষয়ী যুদ্ধে বিজয় অর্জনের মাধ্যমে।

মহান বিজয়ের স্মৃতি বিজড়িত ডিসেম্বর মাসে মুক্তিযুদ্ধের বিজয়ের চেতনাকে প্রজন্ম পরম্পরায় ধারণ করার উদ্দেশ্যে বাংলাদেশের বিভিন্ন বয়সী পাঠকদের মুক্তিযুদ্ধের চেতনাই উদ্বুদ্ধ করার জন্য এবং বাংলাদেশের মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস জানার জন্য ব্র্যানো ডিসেম্বর মাস ব্যাপী আয়োজন করছে মুক্তিযুদ্ধ ভিত্তিক অনলাইন বই মেলা।

বাংলাদেশের মুক্তিযুদ্ধের ইতিহাস গৌরবের ইতিহাস, অহংকারের ইতিহাস। বাংলাদেশের এই গৌরবময় ইতিহাস দেশের মানুষের কাছে পৌঁছে দিতে ব্র্যানোর এই আয়োজন। এই আয়োজনে থাকছে বাংলাদেশের সকল মুক্তিযুদ্ধের বইয়ের উপর সর্বোচ্চ ৩০ শতাংশ মূল্য ছাড়।

শুধু মূল্য ছাড়ই নয় থাকছে মুক্তিযুদ্ধের উপর কুইজ প্রতিযোগিতা। বিজয়ীদেরকে দেওয়া হবে মহামূল্যবান মুক্তিযুদ্ধের বই।  

ই-কমার্স সাইট ব্র্যানো ডট কম সব সময় কিছু না কিছু করার চেষ্টা করে চলছে দেশ এবং দেশের মানুষের জন্য। ভেজাল বিরোধী আন্দোলনে একাত্ম ঘোষণা, অন্ধকারাচ্ছন্ন ঘর আলোকিত করা, বাংলার জীর্ণশীর্ণ শিল্পের বিকাশ, বাংলাদেশের মানুষের মধ্যে মুক্তিযুদ্ধের চেতনা জাগ্রত করা এই রকম আরও অনেক কিছু।
তারই ধারাবাহিকতায় ব্র্যানোর এই অনলাইন ভিত্তিক মুক্তিযুদ্ধ বই মেলা। তাই এই সুযোগে কয়েক হাজার মুক্তিযুদ্ধের বই থেকে আপনি আপনার পছন্দের বইটি বেছে নিন।
বিস্তারিত জানতে ভিজিট করুন http://www.branoo.com/category/Liberation সাইটে।
বাংলাদেশ সময়: ১৯০৭ ঘণ্টা, ডিসেম্বর ০৭, ২০১৬
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।