ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

তথ্যপ্রযুক্তি

৮ এপ্রিল থেকে বৈশাখী উদ্যোক্তা হাট

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৬৪৯ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৭
৮ এপ্রিল থেকে বৈশাখী উদ্যোক্তা হাট ঢাকায় বৈশাখী উদ্যোক্তা হাট

তরুণ ও নবীন উদ্যোক্তাদের প্ল্যাটফর্ম 'চাকরি খুঁজব না চাকরি দেব'-এর উদ্যোক্তারা নিজেদের পণ্য ও সেবার সম্ভার নিয়ে আজকের ডিল বৈশাখী উদ্যোক্তা হাটের আয়োজন করেছে।

ঢাকার পান্থপথের সামরাই কনভেনশন সেন্টারে আগামী ৮ থেকে ১০ এপ্রিল প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ৮টা পর্যন্ত চলবে হাট।  

'আজকের ডিল উদ্যোক্তা হাট’ এর আহবায়ক আসাদ ইকবাল জানান, এবারের হাটে প্রায়  ৫০ জন উদ্যোক্তা পোষাক, খাবার, চামড়া ও চামড়াজাত পণ্য, ইলেকট্রনিক্স, ইনটেরিয়র সামগ্রী, আইটি সেবা ও বই প্রদর্শন ও বিক্রি করবেন।

গ্রুপের উদ্যোক্তাদের পণ্য ও সেবা সাধারণের মাঝে তুলে ধরতে এই হাটের আয়োজন করা হয়েছে।

বাংলাদেশ ওপেন সোর্স নেটওয়ার্ক (বিডিওএসএন) আয়োজনের সহযোগী। হাটের টাইটেল স্পন্সর দেশের অন্যতম অনলাইন মার্কেটপ্লেস আজকের ডিল।

এছাড়া বিডিভেঞ্চার লিমিটেড, দপ্তর আইটি এবং মেইল স্কাউট এ আয়োজনের সিলভার স্পন্সর।

হাটে অংশগ্রহণকারী প্রতিষ্ঠানগুলোর মধ্যে রয়েছে-বাংলাদেশ, ট্যান, গুটিপা, রেপটো এডুকেশন সেন্টার, জেড প্যাক, স্মার্ট ওয়েবসোর্স, শাহীন হেল্প লাইন, লুকস-এলিগ্যান্ট অব ফ্যাশন, সুখপাখি হ্যান্ডিক্রাফটস, ব্র্যান্ড কিডজ, চাঁদের বাড়ি, টুইস্টেড রেসিপি, ভাইপার লেদার, এনেক্স, টয়শপ, গোল্ডেন ফাইভার এশিয়া, প্রিয় শপ ডটকম, ডট, মেইলস্কাউট, মায়া হোম ডেকোর, এক্সন হোস্ট, হোস্ট মাইট, সেইভটিকে ডট কম, আমিও ডট কম বাই প্রকৃতি, টেইল বার্ড, ইনটেরিয়র স্টুডিও, এন এম ক্লোদিং, চাল–ডাল, ছুটি, শৈলী, আদর্শ, রকমারি, বাংলার কবিতা প্রকাশন, তাম্রলিপি, বিজ্ঞান একাডেমি, গণিতের বই, নিজল ক্রিয়েটভ, ওয়াওজার।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৭
এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।