ঢাকা, রবিবার, ১৩ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

তথ্যপ্রযুক্তি

৭ এপ্রিল ই-ক্যাবের উদ্যোগে ‘ই-কমার্স দিবস’

আইসিটি ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩৪০ ঘণ্টা, এপ্রিল ৬, ২০১৭
৭ এপ্রিল ই-ক্যাবের উদ্যোগে ‘ই-কমার্স দিবস’ ৭ এপ্রিল‘ই-কমার্স দিবস’

বাংলাদেশের আপামর জনসাধারণকে ই-কমার্স সম্পর্কে সচেতন করতে এবং অনলাইনে কেনাকাটাকে জনপ্রিয় করে তোলার লক্ষ্যে   ই-কমার্স দিবস উদযাপনের আয়োজন করছে ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ (ই-ক্যাব)।

২০১৫ সালের ৭ এপ্রিল প্রথমবার  বাংলাদেশে ই-কমার্স দিবস উদযাপন করে সংগঠনটি। এ বছরের  ই-কমার্স দিবস উপলক্ষে অনলাইনে ৭ এপ্রিল শুরু হতে যাওয়া এ আয়োজনে ই-ক্যাবের সদস্যদেরকে বিভিন্ন অফার ও ছাড় দেওয়ার আহবান জানিয়েছে সংগঠনটি।

এছাড়া ই-ক্যাব সদস্যদেরকে নিজেদের ওয়েবসাইটে ও ফেসবুক পেজে "৭ এপ্রিল, ই-কমার্স দিবস উদযাপন অথবা 7th April, Celebrating e-Commerce Day" লিখে তাদের অফারগুলো পোস্ট করার জন্য অনুরোধ করা হয়েছে।


আয়োজন সম্পর্কে ই-ক্যাব সাধারণ সম্পাদক মোঃ আবদুল ওয়াহেদ তমাল বলেন, বাংলাদেশের ই-কমার্স ধীরে ধীরে এগিয়ে যাচ্ছে। শুরুর দিকের তুলনায় এখন অনেক বেশি মানুষ অনলাইনে কেনাকাটা করছে। আসুন আমরা সবাই অনলাইনে কেনাকাটার মাধ্যমে উদযাপন করি ই-কমার্স দিবস ২০১৭।

উল্লেখ্য, ই-ক্যাব সদস্যরা ই-কমার্স দিবস উপলক্ষে যেসব অফার দিয়েছেন সেগুলো সব একসাথে পাওয়া যাচ্ছে ই-ক্যাবের ফেসবুক গ্রুপে (https://www.facebook.com/groups/eeCAB/)

বাংলাদেশ সময়: ১৯৪০ ঘণ্টা, এপ্রিল ০৬, ২০১৭

এসজেডএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।