ঢাকা, বৃহস্পতিবার, ২৭ শ্রাবণ ১৪২৯, ১১ আগস্ট ২০২২, ১২ মহররম ১৪৪৪

তথ্যপ্রযুক্তি

অদ্ভুত ইন্টারনেট চ্যালেঞ্জ!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯০৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
অদ্ভুত ইন্টারনেট চ্যালেঞ্জ! ছবি: সংগৃহীত

কয়েক বছর ধরে উদ্ভট সব ইন্টারনেট চ্যালেঞ্জ দেখা যাচ্ছে অন্তর্জাল দুনিয়ায়। সম্প্রতি ওই তালিকায় যোগ হওয়া একটি চ্যালেঞ্জের নাম ‘ফলিং ডাউন’বা ‘ফলিং স্টারস’।

ভারতীয় সংবাদমাধ্যম এনডিটিভির এক প্রতিবেদনে বলা হয়েছে, খুব সহজ এ চ্যালেঞ্জটিতে আপনাকে মুখ থুবড়ে পড়ে থাকতে হবে, যেন কোনো কিছুর উপর থেকে পড়ে গেছেন। আগে থেকেই গোছানো থাকে বিষয়টি।

কারণ এই চ্যালেঞ্জে আপনার চারদিকে ছড়িয়ে রাখতে হবে দামি সব জিনিসপত্র। দেখে যেনো মনে হয় ব্যাগ থেকে বা আপনার হাত থেকে পড়ে দামি জিনিসগুলোর এই অবস্থা।
ছবি: সংগৃহীত
চলতি বছরের আগস্টে অদ্ভুত এই ইন্টারনেট চ্যালেঞ্জ শুরু হয়েছিল রাশিয়াতে। হ্যাশট্যাগ (#ফলিংস্টার২০১৮ ) দিয়ে অসংখ্য মানুষ ইনস্টাগ্রামে পড়ার ছবি পোস্ট করে।  

ওই পোস্টগুলোতে দেখা যায় বিলাসবহুল গাড়ি, ব্যক্তিগত জেট ও ইয়ট থেকে মুখ থুবড়ে পড়ে যাচ্ছে মানুষ।
ছবি: সংগৃহীত
সাউথ চায়না মর্নিং পোস্টের এক প্রতিবেদনে বলা হয়েছে, এই  ইন্টারনেট চ্যালেঞ্জ আগস্টে শুরু হলেও চীনে জনপ্রিয়তা পেয়েছে সম্প্রতি। এই চ্যালেঞ্জকে অশিষ্টতা বলেই মনে করছেন অনেকে।
ছবি: সংগৃহীত
ইন্টারনেটে ‘কিকি চ্যালেঞ্জ’ নামে আরেকটি চ্যালেঞ্জ জনপ্রিয়তা পেয়েছে। এই চ্যালেঞ্জের নিয়ম হলো গাড়ি চলতে চলতে বেরিয়ে এসে নাচ করে আবার ঢুকে পড়া।  

বাংলাদেশ সময়: ০৫০৫ ঘণ্টা, অক্টোবর ২১, ২০১৮
এপি/এএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa