ঢাকা, বুধবার, ১৮ বৈশাখ ১৪৩১, ০১ মে ২০২৪, ২১ শাওয়াল ১৪৪৫

আন্তর্জাতিক

এবার ট্রাম্পের বিরুদ্ধে কলামিস্টকে ধর্ষণের অভিযোগ

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৬ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
এবার ট্রাম্পের বিরুদ্ধে কলামিস্টকে ধর্ষণের অভিযোগ

পর্ন তারকা স্টর্মি ড্যানিয়েলসকে ঘুষ দেওয়ার অভিযোগে গ্রেপ্তার হয়েছিলেন যুক্তরাষ্ট্রের সাবেক প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প। পরে জামিনে মুক্ত হন।

কিন্তু দোষ তার পিছু ছাড়ছে না। এবার ধর্ষণের অভিযোগ উঠেছে এ ধনকুবেরের বিরুদ্ধে।

যুক্তরাষ্ট্রের বিশিষ্ট নারী কলামিস্ট ই জিন ক্যারল এবার ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলেছেন। এটি প্রমাণ হলে ট্রাম্পের ছাড় যে নেই, তা বলা বাহুল্য।

সম্প্রতি মার্কিন আদালতে এ ব্যাপারে মামলা ও শুনানি হয়। ভুক্তভোগী অভিযোগ করেছেন, ট্রাম্প তাকে ধর্ষণ তো করেছেন, সঙ্গে তাকে নিয়ে উপহাসও করেছিলেন।

ই জিন ক্যারলের বয়স এখন ৭৯। তিনি অভিযোগ করেছেন, নব্বই দশকের মাঝামাঝি ম্যানহাটনের একটি শপিংমলে তিনি ডোনাল্ড ট্রাম্প কর্তৃক যৌন নির্যাতনের শিকার হয়। শপিংমলের পোশাক পরিবর্তনের কক্ষে তাকে ধর্ষণও করেন।

ক্যারলের এ অভিযোগ অবশ্য নতুন হয়। সর্বপ্রথম তিনি ট্রাম্পের বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তোলেন ২০১৯ সালে। নিউইয়র্কের একটি পত্রিকায় তিনি বিষয়টি নিয়ে মুখ খোলেন। তার অভিযোগ, ধর্ষণের শিকার হওয়ার পর তিনি ট্র্যাম্পের আর্থিক ও সামাজিক ক্ষমতা দেখে ভড়তে যান। ভয়ে কারণে দীর্ঘদিন তিনি বিষয়টি গোপন রাখেন।

বিশিষ্ট এ কলামিস্টের অভিযোগ অস্বীকার করেছেন ট্রাম্পের আইনজীবীরা। তাদের দাবি, ডোনাল্ড ট্রাম্পের অর্থ, যশ ও খ্যাতির লোভে পড়ে ধর্ষণের মতো অভিযোগ তুলেছেন ক্যারল। তিনি মূলত নিজের বইয়ের প্রচার চালাচ্ছেন।

সূত্র: এনবিসি।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।