ঢাকা, বৃহস্পতিবার, ৯ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ মে ২০২৪, ১৪ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

ট্রাম্প টাওয়ারকে ‘ডাম্প টাওয়ার’ বানালো কোন দুষ্টুলোক!

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৮১০ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
ট্রাম্প টাওয়ারকে ‘ডাম্প টাওয়ার’ বানালো কোন দুষ্টুলোক! ছবি: সংগৃহীত

যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নানা কারণে সমালোচিত। তিনি প্রেসিডেন্ট নির্বাচিত হলেও তার প্রতি বিরাগটা অপ্রকাশিত থাকছে না। এরমধ্যে বিক্ষোভও হয়েছে ট্রাম্পের বিরুদ্ধে।

ঢাকা: যুক্তরাষ্ট্রের নবনির্বাচিত প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প নানা কারণে সমালোচিত। তিনি প্রেসিডেন্ট নির্বাচিত হলেও তার প্রতি বিরাগটা অপ্রকাশিত থাকছে না।

এরমধ্যে বিক্ষোভও হয়েছে ট্রাম্পের বিরুদ্ধে।

কিন্তু ট্রাম্প-বিরাগ কেবল বিক্ষোভেই থেমে থাকছে না। দুষ্টুবুদ্ধির লোকেরা ট্রাম্পকে হেয় করতে নানা কায়দা বের করছে। যেমন গুগল ম্যাপে কোনো এক ভিউয়ার (ব্যবহারকারী) ট্রাম্প টাওয়ারে’র নাম বদল করে রেখে দিয়েছে ‘ডাম্প টাওয়ার’ (অাবর্জনার টাওয়ার)।

নিউইয়র্কের ম্যানহাটনের মিডটাউনের এই ট্রাম্প টাওয়ারেই রয়েছে নবনির্বাচিত প্রেসিডেন্টের আলিশান অ্যাপার্টমেন্ট। তার নির্বাচনী প্রচারণাও চালানো হয়েছে এখানে সদরদফতর স্থাপন করে। বলা হচ্ছে, ট্রাম্প হোয়াইট হাউসে উঠলেও ট্রাম্প উইকেন্ড (সপ্তাহান্ত) এমনকি দু’একদিন এই টাওয়ারেই থাকতে পারেন। স্বভাবতই কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ হওয়ার পর আবার ট্রাম্প টাওয়ার হয়ে গেছে। তার আগে শনিবার (২৬ নভেম্বর) এ নিয়ে হইচই হয়ে গেছে আমেরিকান মিডিয়াপাড়ায়।

এ বিষয়ে ট্রাম্প কোনো মন্তব্য করেননি। তবে গুগলের মুখপাত্র বলেন, বিষয়টি নজরে আসার পর আবার সেটিকে ট্রাম্প টাওয়ার করে দেওয়া হয়েছে।  

গুগল ম্যাপের ব্যবহারকারীরা তাদের গমনস্থলের বিষয়ে সর্বদা আপডেট তথ্য এবং মন্তব্য করলেও মাঝেমধ্যে এর অপব্যবহারও ঘটে।

বাংলাদেশ সময়: ১৩৫৭ ঘণ্টা, নভেম্বর ২৭, ২০১৬
এইচএ/

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।