ঢাকা, রবিবার, ২৮ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

আন্তর্জাতিক

সেলফি দিয়ে সম্পর্কের ইতি টানলেন প্রেমিকা

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮১৯ ঘণ্টা, নভেম্বর ৭, ২০১৮
সেলফি দিয়ে সম্পর্কের ইতি টানলেন প্রেমিকা সুন্দর মুহূর্তে মাত্তিও সালভিনি ও এলিসা ইসোরদি। ছবি: সংগৃহীত

ঢাকা: শুয়ে থাকার এমন সেলফি পোস্ট করে প্রেমিকের সঙ্গে সম্পর্কের ইতি টানলেন প্রেমিকা। নিঃসন্দেহে এটি তাদের সুন্দর মুহূর্তের ছবি। প্রেমের ক্ষেত্রে ভালো স্মৃতি আনন্দের হলেও ভাঙার চিত্র বিরহের। 

কিন্তু বিরহের সময় আনন্দ মুহূর্ত শেয়ার করেই ব্রেকআপের বিষয়টি খোলাসা করলেন ইতালির উপ প্রধানমন্ত্রী মাত্তিও সালভিনির প্রেমিকা দেশটির টেলিভিশন তারকা এলিসা ইসোরদি।  

সোমবার (৫ নভেম্বর) তাদের একটি সেলফি সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে পোস্ট করেন এলিসা।

টেলিভিশন টকশোর এই উপস্থাপিকার পোস্ট করা ছবিতে দেখা যাচ্ছে, ইসোরদি জেগে আছেন। তার বুকের ওপর মাথা রেখে ঘুমাচ্ছেন প্রেমিক সালভিনি। ইসোরদির বুক ঢেকে রাখা হয়েছে একটি সাদা তোয়ালে দিয়ে।

ইনস্টাগ্রামে ওই পোস্টে ইসোরদি লিখেছেন, আমরা একে অন্যকে কী দিয়েছি সেটা নয় মিস করবো দুজন দুজনকে কি দিতে পারি। শ্রদ্ধার সঙ্গে বলছি এটা ছিলো সত্যিকারের ভালোবাসা। ধন্যবাদ মাত্তিও।  

গত তিন বছর ধরে প্রেম করছেন সালভিনি ও ইসোরদি। এই সময়ে একসঙ্গে বেশ ভালো সময় কাঠিয়েছেন তারা।  

এদিকে খবরে বলা হয়েছে, সুন্দরী উপস্থাপিকা এলিসা ইসোরদি যখন সেলফি পোস্ট করে সম্পর্কের ইতি টানার কথা বিশ্বকে জানাচ্ছিলেন তখন  উপ প্রধানমন্ত্রী মাত্তিও ছিলেনে প্লেনে। ঘানার উদ্দেশে আকাশপথে ব্রমণে ছিলেন সালভিনি। তবে এখনও তার কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি।  

বাংলাদেশ সময়: ১১১৪ ঘণ্টা, নভেম্বর ০৭, ২০১৮
এপি/এমএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।