ঢাকা, মঙ্গলবার, ১৮ ভাদ্র ১৪৩১, ০৩ সেপ্টেম্বর ২০২৪, ২৮ সফর ১৪৪৬

আন্তর্জাতিক

সমর্থক সাংবাদিকরাই মনে করেন ভোটে হারবেন ইমরান খান

আন্তর্জাতিক ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, মে ২০, ২০২১
সমর্থক সাংবাদিকরাই মনে করেন ভোটে হারবেন ইমরান খান

গত কয়েক বছর ধরে ইমরান খানের পক্ষে মতামত দেওয়ার জন্য পরিচিত চার বিশিষ্ট সাংবাদিক মনে করেন, আগামী সাধারণ নির্বাচনে ইমরান খান আর জিততে পারবেন না।

একটি বেসরকারি সংবাদ চ্যানেলে একটি অনুষ্ঠানে সাংবাদিক সাবির শাকির বলেন, পিএমএল-এন-এর ভাইস প্রেসিডেন্ট মরিয়ম নাওয়াজই হবেন পাকিস্তানের পরবর্তী প্রধানমন্ত্রী।

 

তিনি বলেন, আমার মতে তিনি (মরিয়ম নাওয়াজ) পরবর্তী প্রধানমন্ত্রী হবেন।

চৌধুরী গোলাম হুসেন নামে আরেক প্রবীণ সাংবাদিক, যিনি অতীতে পিএমএল-এন-এর তীব্র সমালোচক ছিলেন এবং বছরের পর বছর ধরে প্রধানমন্ত্রী ইমরান খানের বিষয়ে সমর্থন করে গেছেন, তিনি একই মত দিয়েছেন।  

শাকির আরও বলেন, মরিয়ম প্রধানমন্ত্রী হবেন কি না তা পিএমএল-এন নেতার ওপর নির্ভর করে। দেশের পরবর্তী প্রধান নির্বাহীর পদে জেতার জন্য পরিস্থিতির পরিবর্তন প্রয়োজন।  

তবে শাকির বলেন, আগামী নির্বাচনে হেরে গেলেও তার পরেরবার শক্তিশালী প্রার্থী হিসেবে আত্মপ্রকাশ করবেন ইমরান খান এবং দ্বিতীয়বারের মতো প্রধানমন্ত্রী হবেন।

আরেক সাংবাদিক আরিফ হামিদ ভাট্টি বলেন, দেশের প্রধানমন্ত্রী হিসেবে প্রধানমন্ত্রী ইমরান খানের এটি 'প্রথম ও শেষ ইনিংস'। মরিয়ম নাওয়াজ দেশের পরবর্তী প্রধানমন্ত্রী হতে পারেন।

সাংবাদিক সামি ইব্রাহিম বলেছেন, প্রধানমন্ত্রী তার বিশ্বাসযোগ্যতা বজায় রাখতে সক্ষম হবেন যদি তিনি জনগণকে বলেন যে তিনি সংখ্যাগরিষ্ঠতার ভিত্তিতে সরকার গঠন করেননি। তিনি যদি তখন হেরেও যান, তাহলেও তার বিশ্বাসযোগ্যতা বজায় থাকবে।

বাংলাদেশ সময়: ১৯২৪ ঘণ্টা, মে ২০, ২০২১
নিউজ ডেস্ক

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।