ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

লাইফস্টাইল

জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২২ কার্যনির্বাহী কমিটি ঘোষণা

নিউজ ডেস্ক | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ৪, ২০২১
জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২২ কার্যনির্বাহী কমিটি ঘোষণা জেসিআই ঢাকা ওয়েস্টের ২০২২ কার্যনির্বাহী কমিটি

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ঢাকা ওয়েস্টের ২০২২ কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে।

শুক্রবার (০৩ ডিসেম্বর) রাতে রাজধানীর বনানীর এক হোটেলে অনুষ্ঠিত জেসিআই ঢাকা ওয়েস্টের বার্ষিক সাধারণ সভায় ২০২২ সালের জন্য এক্সিকিউটিভ কমিটি গঠন করা হয়।

২০২২ সালের জন্য প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন মুহাম্মাদ আলতামিশ নাবিল।
 
বার্ষিক সাধারণ সভায় নির্ধারিত আসন্ন বছরের কার্যনির্বাহী কমিটিতে আরও রয়েছেন আইপিএলপি ত্বহা ইয়াছিন রমাদান, এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট সুবাহ আফরিন, ভাইস প্রেসিডেন্ট মোহাম্মাদ মাহমুদুর রহমান ইমরান ও কাজী ফারহানা, সেক্রেটারি জেনারেল নূর মোহাম্মাদ আলী, ট্রেজারার সুজাউর রহমান, জেনারেল লিগ্যাল কাউন্সিল মির্জা মুহাম্মদ ইলিয়াস, ট্রেনিং কমিশনার রাফিদ আহনাফ, ডিরেক্টর জহিরুল ইসলাম মোহসান, নাজিব রাফে, ইকবাল হোসেন ইকু, সামিউর রহমান নিরব ও নিশাদুল ইসলাম, কমিটি চেয়ার কাশফিয়া ইব্রাহিম, সামিরা সাইফ জোয়ার্দ্দার ও পৌষী রাজ্জাক।

অনুষ্ঠানে আলতামিশ নাবিল বলেন, ‘তারুণ্যনির্ভর এ সংগঠন জেসিআই ঢাকা ওয়েস্টের আসছে বছর মূল লক্ষ থাকবে জাতিসংঘের টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা অর্জনে সক্রিয়ভাবে অংশ নেওয়ার পাশাপাশি বিশ্বমানের কিছু কাজের মাধ্যমে বিশ্বব্যাপী বাংলাদেশের পজিটিভ ব্রান্ডিং তৈরি করা। ’

জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি বৈশ্বিক সংগঠন। এটির ১২০টির বেশি দেশে কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে এর সদস্য সংখ্যা ২ লাখের বেশি।  

জেসিআই সদর দপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। বাংলাদেশে জেসিআই এর ১৮টি লোকাল চ্যাপ্টার কাজ করছে যার মধ্যে জেসিআই ঢাকা ওয়েস্ট বৃহৎ এবং প্রাচীনতম।

বাংলাদেশ সময়: ১৭০৬ ঘণ্টা, ডিসেম্বর ০৪, ২০২১
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।