ঢাকা, শুক্রবার, ২০ মাঘ ১৪২৯, ০৩ ফেব্রুয়ারি ২০২৩, ১১ রজব ১৪৪৪

জাতীয়

ফতুল্লায় মাদক সেবনের বিরোধিতায় প্রাণ গেল যুবকের

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
ফতুল্লায় মাদক সেবনের বিরোধিতায় প্রাণ গেল যুবকের ছবি: প্রতীকী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লায় মাদক সেবনের বিরোধিতা করায় প্রতিপক্ষের কোপে মামুন (২২) নামে একজন মারা গেছেন। আহত হয়েছেন নূর নবী (২২) আরেক যুবক।

সোমবার (৫ ডিসেম্বর) সন্ধ্যার ফতুল্লার ইসদাইর নুর ডাইংয়ের মাঠে এ ঘটনা ঘটে। নিহত মামুন পূর্ব ইসদাইর বুড়ি দোকান এলাকার বাবুল মিয়ার ছেলে। আর আহত নূর নবী কোতালেরবাগ হক বাজার এলাকার মান্নানের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকার পায়েল, পাপ্পু ও সাইফুলসহ তাদের গ্রুপের কয়েকজন ইসদাইর নুর ডাইংয়ের মাঠে বসে প্রায়ই মাদক সেবন করেন। একই মাঠে আড্ডা দিতেন মামুন-নূর নবী গ্রুপ। তারা কয়েকবার পায়েল গ্রুপের মাদক সেবনের প্রতিবাদ জানায়। এনিয়ে দুই গ্রুপের মধ্যে দীর্ঘদিন ধরে বিরোধ চলে আসছে।

তারা জানান, এর জের ধরে সোমবার মামুন ও নুর নবীকে মাঠে পেয়ে এলোপাতাড়ি কোপায় পাপ্পু ও তার সঙ্গীরা। এক পর্যায়ে মামুন ও নুর নবী দৌড়ে এসে রেল লাইনের কাছে এসে রক্তাক্ত অবস্থায় পড়ে যান। সেখান থেকে স্থানীয়রা তাদের আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে শহরের খানপুর হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগের চিকিৎসক মামুনকে মৃত ঘোষণ করেন। আর নুর নবীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠান।

এ বিষয়ে ফতুল্লা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিজাউল হক জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

বাংলাদেশ সময়: ২১০৪ ঘণ্টা, ডিসেম্বর ৫, ২০২২
এমআরপি/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa