ঢাকা, বুধবার, ২৫ মাঘ ১৪২৯, ০৮ ফেব্রুয়ারি ২০২৩, ১৬ রজব ১৪৪৪

জাতীয়

মহাসড়কে পথে পথে তল্লাশি, কারণ ছাড়া ঢাকায় ‘না’

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২৪ ঘণ্টা, ডিসেম্বর ৯, ২০২২
মহাসড়কে পথে পথে তল্লাশি, কারণ ছাড়া ঢাকায় ‘না’

নারায়ণগঞ্জ: ঢাকা-নারায়ণগঞ্জ, ঢাকা-সিলেট ও ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বিভিন্ন স্থানে তল্লাশি চৌকি বসিয়েছে জেলা ও হাইওয়ে পুলিশ। এছাড়া সড়কের বিভিন্ন পয়েটে টহল দিচ্ছে পুলিশের একাধিক টিম।

শুক্রবার (৯ ডিসেম্বর) সকাল থেকে মহাসড়কের বিভিন্ন পয়েন্ট ঘুরে এমন দৃশ্য দেখা গেছে। এদিকে তল্লাশি চৌকিগুলোতে দেখা গেছে, ঢাকামুখী যানবাহন, বাসে তল্লাশি করছেন পুলিশ সদস্যরা। প্রতিটি যাত্রীকে কোথায় যাবেন, কেন যাবেন এবং ঢাকা প্রবেশের সঙ্গত কারণ জিজ্ঞাসা করছেন তারা। সন্তোষজনক উত্তর পেলেই তাদের ঢাকায় প্রবেশ করতে দেওয়া হচ্ছে।

মহাসড়কগুলোতে সকাল থেকে দেখা গেছে একেবারে ফাঁকা অবস্থা। নেই যানবাহনের কোনো চাপ, এমনকি স্বাভাবিক সময়ে যে পরিমাণ বাস ও যানবাহন থাকে তার চার ভাগের এক ভাগও আজ নেই বলে জানান চালকরা।

এদিকে একাধিক যাত্রী অভিযোগ করেছেন, সঙ্গত কারণ জানাতে না পারায় তাদের ঢাকায় প্রবেশ করতে দেওয়া হয়নি। অনেকের জিজ্ঞাসাবাদে সন্তোষজনক উত্তর না পাওয়ায় তাদের ফিরিয়ে দেওয়া হচ্ছে।

নারায়ণগঞ্জের কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম আবুল কাশেম আজাদ জানান, মহাসড়কে সবকিছু স্বাভাবিক আছে। বাড়তি নিরাপত্তার জন্যই এসব তল্লাশি চৌকি বসানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪২৩ ঘণ্টা, ডিসেম্বর ০৯, ২০২২
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa