ঢাকা, রবিবার, ২১ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

ট্রাকের সঙ্গে সিএনজির ধাক্কার জের, দু’পক্ষের সংঘর্ষে আহত ১০ 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৭ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
ট্রাকের সঙ্গে সিএনজির ধাক্কার জের, দু’পক্ষের সংঘর্ষে আহত ১০ 

ময়মনসিংহ: ময়মনসিংহে বালুভর্তি ড্রাম ট্রাকের সঙ্গে বেপরোয়া যাত্রীবাহী সিএনজির ধাক্কা লাগাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটেছে।  

এতে ট্রাক চালকসহ কমপক্ষে ১০ শ্রমিক আহত হয়েছে।

 

সোমবার (১৯ ডিসেম্বর) রাত সাড়ে ৯টার দিকে ময়মনসিংহ সিটি কর্পোরেশনের (মসিক) ২৩ নং ওয়ার্ডের সুতিয়াখালি তিন রাস্তার মোড় এলাকায় এ সংর্ঘষের ঘটনা ঘটে।   

আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।  

তারা হলেন- ট্রাকচালক মো. ইব্রাহিম(৩৩), শ্রমিক নেতা রতন মিয়া (৩৬), আ. কাদির (৩৫), চালক সোহাগ (৩০), ইমরান হোসেন(৩২), রমজান আলী (৪৮), জনি (৩৪) ও বাবুল মিয়া (৫০) সহ অজ্ঞাত আরও দু’জন।   

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ বাংলানিউজের কাছে সংঘর্ষের সত্যতা নিশ্চিত করেছেন।  

তিনি জানান, সিএনজি চালকের বেপরোয়া গতির কারণে একটি ড্রাম ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে। এ নিয়ে ট্রাক ও সিএনজি চালকের মধ্যে তর্ক-বির্তকের এক পর্যায়ে দু’পক্ষের মধ্যে সংর্ঘষ হয়। এতে বেশ কয়েকজন আহত হয়েছে।  

তবে ঘটনার খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে নিয়েছে। বর্তমানে পরিস্থিতি শান্ত রয়েছে।  

সুতিয়াখালি ট্রাক ড্রাইভার সমিতির সভাপতি রতন মিয়া ও অন্যরা জানান, বেপরোয়া গতির কারণে ট্রাকের সঙ্গে ধাক্কা লাগে সিএনজির। এ সময় ট্রাকচালক মো. ইব্রাহীম সিএনজিচালক মো. আনিসকে সর্তক করে গাড়ি চালানোর পরামর্শ দেয়। এতে ক্ষেপে যায় সিএনজি চালক আনিস।  

এ নিয়ে তর্ক-বির্তকের এক পর্যায়ে স্থানীয় সিএনজি চালক আনিস তার বাড়ির লোকজনদের খবর দিয়ে এনে ট্রাকচালক ইব্রাহীমকে বেধরক মারপিট করে মাথা ফাটিয়ে দেয়।  

এ খবরে স্থানীয় শ্রমিক সংগঠনের লোকজন সুতিয়াখালি তিন রাস্তা সড়কে জড়ো হয়ে তারাও সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে কমপক্ষে ১০ জন শ্রমিক আহত হয় বলেও জানান ট্রাক চালকরা।  

তবে এ বিষয়ে জানতে একাধিকবার যোগাযোগ করেও সিএনজি চালক মো. আনিসের বক্তব্য জানা যায়নি।  

বাংলাশে সময়: ০১২৫ ঘণ্টা, ডিসেম্বর ২০, ২০২২
এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।