ঢাকা, বৃহস্পতিবার, ২১ ভাদ্র ১৪৩১, ০৫ সেপ্টেম্বর ২০২৪, ০১ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বাসায় নারীর ঝুলন্ত মরদেহ, পুলিশের ফোনেও আসেননি স্বামী

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২০৮ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
বাসায় নারীর ঝুলন্ত মরদেহ, পুলিশের ফোনেও আসেননি স্বামী

ঢাকা: রাজধানীর মগবাজার এলাকার একটি বাসা থেকে শবনম শারমিন (২৮) নামে এক নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করছে পুলিশ। মঙ্গলবার (২৭ ডিসেম্বর) রাতে এই তথ্য জানান হাতিরঝিল থানার পরিদর্শক (অপারেশন) আব্দুল কুদ্দুস।

তিনি জানান, বড় মগবাজারের ৩০৮ নম্বর বাড়ির পঞ্চম তলা থেকে ওই নারীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়েছে। লাশটি পচে গেছে। দেখে মনে হচ্ছে চার থেকে পাঁচ দিন আগে তার মৃত্যু হয়েছে।

প্রাথমিকভাবে জানা যায়, শবনম ও তার স্বামী সাইদুল ইসলাম গত মার্চ মাসে এই বাসাটি ভাড়া নেন। তিনি ঝিনাইদহ সদর উপজেলার হারুনুর রশিদের সন্তান।

পুলিশ জানায়, খবর পেয়ে দরজা ভেঙে ওই নারীর মরদেহ উদ্ধার করা হয়। তার স্বামীর সঙ্গে মোবাইল ফোনে কথা হলেও এখনো তিনি ঘটনাস্থলে আসেনি। সিআইডি ঘটনাস্থলের বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। তদন্ত সাপেক্ষে বিস্তারিত জানা যাবে।

এটি আত্মহত্যা নাকি অন্য কিছু, ময়নাতদন্তের প্রতিবেদন পেলে জানা যাবে। আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১২০০ ঘণ্টা, ডিসেম্বর ২৮, ২০২২
এজেডএস/আরএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।