ঢাকা, সোমবার, ২৩ বৈশাখ ১৪৩১, ০৬ মে ২০২৪, ২৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পোস্তগোলা ব্রিজে গাড়ির ধাক্কায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯১৭ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
পোস্তগোলা ব্রিজে গাড়ির ধাক্কায় অজ্ঞাত ব্যক্তির মৃত্যু পোস্তাগোলা ব্রিজ -ফাইল ছবি

ঢাকা: রাজধানী শ্যামপুরে পোস্তগোলা ব্রিজের ঢালে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত এক ব্যক্তি মারা গেছেন। পুলিশের ধারণা তার আনুমানিক বয়স ৫০ বছর।

শুক্রবার (৬ জানুয়ারি) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে আসা পথচারীদের বরাত দিয়ে ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) বাচ্চু মিয়া জানান, পোস্তগোলা ব্রিজের ঢালে একটি গাড়ির ধাক্কায় ওই ব্যক্তি গুরুতর আহত হন। পরে পথচারীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসলে তিনি মারা যান। তার নাম-ঠিকানা জানার চেষ্টা করা হচ্ছে।

শ্যামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মফিজুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, শোনা যাচ্ছে একটি একটি হায়েস মাইক্রোবাস সিএনজি চালিত অটোরিকশাকে ধাক্কা দেয়। বিষয়টি এখনো ক্লিয়ার না, বিস্তারিত জানতে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এই ঘটনায় একজন মারা গেছেন।

বাংলাদেশ সময়: ১৯১৮ ঘণ্টা, জানুয়ারি ৬, ২০২৩
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।