ঢাকা, সোমবার, ২১ ফাল্গুন ১৪৩০, ০৪ মার্চ ২০২৪, ২২ শাবান ১৪৪৫

জাতীয়

মতলব উত্তরে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ৩, ২০২৩
মতলব উত্তরে বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদান

চাঁদপুর: চাঁদপুরের মতলব উত্তর উপজেলার সুলতানাবাদ ইউনিয়নের মজলিশপুর গ্রামে প্রায় দেড় হাজার রোগীকে বিনামূল্যে চিকিৎসা সেবা ও ওষুধ দেওয়া হয়েছে।

শুক্রবার (৩ ফেব্রুয়ারি) সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত এ সব রোগীদেরকে চিকিৎসা সেবা প্রদান করেন চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের ডা. মোফাজ্জল হোসেন তাফসির, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয়ের ডা. নুসরাত জাহান তিথী ও ডা. খোদেজা আক্তার বেবী।

মজলিশপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বিনামূল্যে চিকিৎসা সেবা ক্যাম্পের আয়োজন করে স্থানীয় চিকিৎসক ওসমান গণি ইসলামী সমাজকল্যাণ পরিষদ।

চিকিৎসক আবুল কালাম আজাদ (কামাল) এর সভাপতিত্বে অনুষ্ঠানে চিকিৎসা সেবা ক্যাম্প উদ্বোধন করেন, মতলব উত্তর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।

তিনি বক্তব্যে বলেন, মানুষের মন থাকলে যে সমাজসেবা করা যায়, তা আজকের এই ফ্রি মেডিকেল ক্যাম্প একটি উদাহরণ। বিনামূল্যে এ ধরনের সেবা করার মত মানুষ পাওয়া দুষ্কর। ওসমান গণি সরকার এমন একজন চিকিৎসক ছিলেন, তাকে দেখলেই অনেক রোগ ভালো হয়ে যেতো। আমরা দেখেছি তিনি মানুষের বাড়ি বাড়ি গিয়ে চিকিৎসা সেবা দিয়েছেন। আজকের দিনে তার আত্মার শান্তি কামনা করছি।

প্রভাষক মো. কামরুল হাসানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সিনিয়র অ্যাড. বিনয় ভূষণ মজুমদার ও চাঁদপুর জেলা বারের যুগ্ম সম্পাদক সম্পাদক অ্যাড. মেরাজ আহমেদ সিদ্দিকী।

বাংলাদেশ সময়: ১৯৫৭ ঘণ্টা, ফেব্রুয়ারি ০৩, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।