ঢাকা, বৃহস্পতিবার, ২৬ বৈশাখ ১৪৩১, ০৯ মে ২০২৪, ০০ জিলকদ ১৪৪৫

জাতীয়

সোনারগাঁয়ে যুবককে ছুরিকাঘাতে জখম

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০০ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
সোনারগাঁয়ে যুবককে ছুরিকাঘাতে জখম

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের জামপুর ইউনিয়নের মহজমপুর এলাকায় মাজহারুল ইসলাম নামের এক যুবককে ছুরিকাঘাত করেছে প্রতিপক্ষের লোকজন।

রোববার (১২ মার্চ) এ ঘটনায় আহতের ভাই মো. মাহবুব বাদী হয়ে সোনারগাঁ থানায় অভিযোগ দায়ের করেছেন।

শনিবার রাতে (১১ মার্চ) মহজমপুর বাজারে অনলাইন জুয়াকে কেন্দ্র করে এ ঘটনা ঘটে। আহত ওই যুবককে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

জানা যায়, উপজেলার জামপুর ইউনিয়নের মহজমপুর বাজারের একটি কাপড়ের দোকানে বস্তল গ্রামের মো. সেলিম মিয়ার ছেলে মো. মাজহারুল ইসলাম বসে অন্যদের সঙ্গে আড্ডা দিচ্ছিল। এসময় মহজমপুর গ্রামের কাজী সাখওয়াতের ছেলে কাজী তানভীর ইসলাম তাকে ডেকে অনলাইন জুয়ার এজেন্টের বিষয়ে জানতে চায়। এসময় তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে কাজী তানভীরের নেতৃত্বে ৩-৪ যুবক এসে তাকে টেনে হেঁচড়ে নিয়ে পিঠে ও মাথায় উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সোনারগাঁ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করে।

অভিযুক্ত কাজী তানভীরের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, এ অঞ্চলে তিনি অনলাইন জুয়ার একটি এজেন্ট নিয়ে আসেন। এটা জেনেও মাজহারুল ইসলাম আরও একটি এজেন্ট নিয়ে আসে। এতে তাদের ক্ষতি হবে বিষয়টি তাকে বুঝানোর এক পর্যায়ে মাজহারুল তাকে দেখে নেওয়ার হুমকি দেয়।

সোনারগাঁ থানার পরিদর্শক (তদন্ত) মোহাম্মদ আহসান উল্লাহ বলেন, অপরাধের ওপর আরও একটি অপরাধ করেছে অভিযুক্তরা। ছুরিকাঘাতের ঘটনায় অভিযোগ নেওয়া হয়েছে। তদন্ত করে দোষীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৯৫৯ ঘণ্টা, মার্চ ১২, ২০২৩
এমআরপি/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।