ঢাকা, বৃহস্পতিবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৮ মার্চ ২০২৪, ১৭ রমজান ১৪৪৫

জাতীয়

ছাত্রলীগ নেতাকে ছুরি মেরে পালালেন হামলাকারীরা   

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৩১ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
ছাত্রলীগ নেতাকে ছুরি মেরে পালালেন হামলাকারীরা   

ময়মনসিংহ: ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন ময়মনসিংহের গৌরীপুরে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোফাজ্জল হোসেন (২৮)। ঘটনার পর পর রক্তাক্ত অবস্থায় এই ছাত্রলীগ নেতাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।

সোমবার (২০ মার্চ) দুপুর ২টার দিকে গৌরীপুর পৌর শহরের গার্লস স্কুলের সামনে হামলার শিকার হন মোফাজ্জল হোসেন। ঘটনার পর পরই হামলাকারীরা পালিয়ে যায়।

আহত মোফাজ্জল হোসেন একইসঙ্গে উপজেলা ও পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন করছেন। তিনি উপজেলার ২নং সদর ইউনিয়ন পরিষদের বর্তমান চেয়ারম্যান হযরত আলীর ছোট ছেলে।

স্থানীয় সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেনের ছেলে সাদ্দাম ও পাভেল এ হামলার সঙ্গে জড়িত বলে অভিযোগ করেছেন আহত ছাত্রলীগ নেতার বড় ভাই উজ্জ্বল হোসেন।

তিনি বলেন, ঘটনার কিছুক্ষণ আগে আমার ভাই আমাকে ফোন দিয়ে জানিয়েছিল সাবেক চেয়ারম্যান আনোয়ার হোসেনের ছেলে সাদ্দাম ও পাভেল তার ওপর হামলার চেষ্টা করছে। এই খবরে আমি ঘটনাস্থলে আসার আগেই তারা আমার ভাইকে হত্যার উদ্দেশ্যে ছুরিকাঘাত করে পালিয়ে গেছে।

কেন তারা হামলা করছে প্রশ্নে উজ্জ্বল বলেন, সম্প্রতি প্রধানমন্ত্রীর ময়মনসিংহ আসার আগে স্থানীয় আওয়ামী লীগের প্রস্তুতি সভায় আমার বাবার (হযরত আলী চেয়ারম্যান) ওপর প্রকাশ্যে এই সন্ত্রাসীরা হামলা করে। এ ঘটনায় থানায় মামলা হলেও পুলিশ আসামিদের ধরছেন না। এখন ওই আসামিরাই আমার ভাইকে হত্যার চেষ্টা করেছে। আমি এই হামলার সুষ্ট বিচার চাই।    

এবিষয়ে গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদুল হাসান বলেন, ছাত্রলীগ নেতার ওপর হামলা ঘটনায় অভিযোগ পেলে ব্যবস্থা নেওয়া হবে। শুনেছি পাভেল নামে এক ছেলের সঙ্গে পূর্বশত্রুতার জেরে এই হামলার ঘটনা ঘটেছে।

বাংলাদেশ সময়: ১৬২৫ ঘণ্টা, মার্চ ২০, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।