ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রূপগঞ্জে আরও ৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিল বসুন্ধরা গ্রুপ

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯৫৮ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
রূপগঞ্জে আরও ৫ হাজার পরিবারকে খাদ্যসামগ্রী দিল বসুন্ধরা গ্রুপ

নারায়ণগঞ্জ: রমজান উপলক্ষে দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের উদ্যোগে তৃতীয় ধাপে নারায়ণগঞ্জের রূপগঞ্জে আরও পাঁচ হাজার হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে।

রোববার (২৬ মার্চ) দিনব্যাপী উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের নাওড়া এলাকায় অবস্থিত রংধনু গ্রুপের অস্থায়ী কার্যালয় মাঠে খাদ্যসামগ্রী বিতরণ করেন রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম।

তিনি বলেন, আমি এখন আমার রূপগঞ্জের মানুষের জন্য সাহায্য-সহযোগিতা করতে চাই। পাশে থাকতে চাই। আর সেই লক্ষ্যেই বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের পক্ষ থেকে আমরা এ খাদ্য, বস্ত্র ও টাকা দিয়ে সহায়তা করে যাচ্ছি। বিশেষ করে রূপগঞ্জ উপজেলার সাতটি ইউনিয়ন, দুটি পৌরসভার ওয়ার্ডসহ বিভিন্ন এলাকায় পুরো রমজান মাসজুড়ে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের পক্ষ থেকে খাদ্যসামগ্রী সহায়তা চলমান রয়েছে। এরই ধারাবাহিকতায় ১০ রমজান পর্যন্ত ওই সাতটি ইউনিয়ন ও দুটি পৌরসভার বিভিন্ন ওয়ার্ডে ২৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা চলমান রয়েছে। আজ তৃতীয় ধাপে আরও পাঁচ হাজার পরিবারকে দেওয়া হয়েছে। ২৫ হাজার পরিবারকে খাদ্য সহায়তা শেষ হলে পরের ধাপে বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপের পক্ষ থেকে আবারও খাদ্যসামগ্রী ও বস্ত্র দিয়ে সহায়তা করা হবে।

রংধনু গ্রুপের পরিচালক মিজানুর রহমান মিজান বলেন, আমার ভাই রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলাম সব সময় হতদরিদ্র-নিরীহ ও সাধারণ মানুষের চিন্তা করেন এবং সহযোগিতার হাত বাড়িয়ে দেন। আমার ভাইয়ের জন্য সবার কাছে দোয়া কামনা করছি।

কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আউয়াল বলেন, বসুন্ধরা গ্রুপ ও রংধনু গ্রুপ সব সময় নিরীহ সাধারণ মানুষকে যেভাবে সহযোগিতা করে যাচ্ছে তা বিরল। আর সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ায় রূপগঞ্জের সাধারণ জনগণের পক্ষ থেকে বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ও রংধনু গ্রুপের চেয়ারম্যান রফিকুল ইসলামকে ধন্যবাদ জানাই।

খাদ্যসামগ্রী নিতে আসা আলেয়া, করিমন, আব্দুস সালাম, আয়তন নেছা, সখিনা বিবিসহ আরও অনেকে বলেন, আল্লাহ তায়ালা যেন বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান ও রংধনু গ্রুপের চেয়ারম্যানকে আরও দেন। সব সময় আমাগো খাদ্যসামগ্রীসহ বস্ত্র ও টাকা দিয়ে সহায়তা করে যাচ্ছেন। শুধু তাই নয়, করোনা মহামারি, ঈদ, পূজা, বিভিন্ন সামাজিক অনুষ্ঠানসহ নিরীহ হতদরিদ্র ও সাধারণ মানুষের পাশে সব সময় থেকে সহযোগিতা করে গেছেন। আমরা রফিক সাহেবের মঙ্গল কামনা করছি।

খাদ্যসামগ্রী বিতরণের সময় উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি খন্দকার আবুল বাশার টুকু, ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা শামসুল আলম, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট আব্দুল আউয়াল, উপজেলা আওয়ামী লীগের সদস্য করিম পাঠান, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলাউদ্দিন, সাংগঠনিক সম্পাদক আলী আজগর ভূঁইয়া ও আলতাফ হোসেন, কায়েতপাড়া ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি মহিউদ্দিন মেম্বার, যুবলীগের সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন, ইউনিয়ন আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট যতীন্দ্র বাবু,  আওয়ামী লীগের সদস্য শমসের আলী, আমিন হোসেন, ইউনিয়ন আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মুজিবুর রহমান, মোস্তফা কামাল হোসেন, মো. জলিল ভূঁইয়া, সাবেক ইউপি সদস্য নূর মোহাম্মদসহ আরও অনেকে।  

বাংলাদেশ সময়: ১৯৫৬ ঘণ্টা, মার্চ ২৬, ২০২৩
এমআরপি/আরবি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।