ঢাকা, মঙ্গলবার, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১০২ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
সৈয়দপুরে চালককে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাইয়ের চেষ্টা

নীলফামারী: নীলফামারীর সৈয়দপুরে চালকের পিঠে ছুরিকাঘাত করে ইজিবাইক ছিনতাই করার চেষ্টা চালিয়েছে দুর্বৃত্তরা।  

বুধবার (১৯ এপ্রিল) রাত সাড়ে ৯টার দিকে শহরের পাটোয়ারীপাড়ায় মকবুল হোসেন কলেজের সামনে এ ঘটনা ঘটেছে।

 

ইজিবাইক চালকের নাম আলম মণ্ডল (২৪)। তিনি শহরের পশ্চিম পাটোয়ারিপাড়ার মৃত আমিনুল মণ্ডলের ছেলে।

আহত আলম মণ্ডলের বোনজামাই মনোয়ার হোসেন জানান, প্রতিদিনের মতো দিনভর ইজিবাইক চালিয়ে রাতে বাড়ি ফিরছিলেন আলম। এ সময় পাটোয়ারী পাড়ায় যাওয়ার কথা বলে যাত্রীবেশে দুইজন তাঁর ইজিবাইকে ওঠেন। পরে উল্লেখিত এলাকায় পৌঁছালে ওই দুইযাত্রী আলমের পিঠে এলোপাতাড়ি ছুরিকাঘাত করতে থাকেন। এক সময় ছুরিটি পিঠে বসিয়ে ইজিবাইকটি নিয়ে নেন তারা। এসময় আলমের চিৎকারে স্থানীয় লোকজন দ্রুত ছুটে এলে ছিনতাইকারীরা ইজিবাইকটি পালিয়ে যায়।

পরে স্থানীয় লোকজন ইজিবাইকচালক আলম মণ্ডলকে উদ্ধার করে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যান। কিন্তু ছুরি বের করতে না পারায় ও অবস্থার অবনতি হওয়ায় সেখানকার জরুরি বিভাগের চিকিৎসক তাঁকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন।

সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগের ডা. রেজাউল করিম বলেন, ছুরিটি অর্ধেকের বেশি পিঠে বসানো ছিল। এখানে ছুরি বের করাটা জটিল। তাছাড়া অবস্থার অবনতি হওয়ায় উন্নত চিকিৎসার জন্য ওই রোগীকে রংপুর মেডিকেল কলেজে পাঠানো হয়েছে।

এ ব্যাপারে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম বলেন, এ বিষয়ে এখনো কেউ অভিযোগ করেননি। যেহেতু ইজিবাইকচালক চিকিৎসাধীন। তিনি কিছুটা সুস্থ হলেই তার সঙ্গে কথা বলে নিশ্চিত হওয়া যাবে আসলে এটি ছিনতাই নাকি পূর্ব শত্রুতার জের। এরপরই প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১১০০ ঘণ্টা, এপ্রিল ২০, ২০২৩
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।