ঢাকা, রবিবার, ২৯ বৈশাখ ১৪৩১, ১২ মে ২০২৪, ০৩ জিলকদ ১৪৪৫

জাতীয়

শ্বশুরবাড়ি এসে ভারতীয় নাগরিকের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৪২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
শ্বশুরবাড়ি এসে ভারতীয় নাগরিকের মৃত্যু

রংপুর: রংপুরের গঙ্গাচড়ায় শ্বশুরবাড়িতে বেড়াতে এসে মনিরুল মোল্লা (৩৫) নামে এক ভারতীয় মারা গেছেন। শনিবার (২২ এপ্রিল) উপজেলার গঙ্গাচড়া সদর ইউনিয়নের ধামুর বোল্লারপাড় গ্রামে এ ঘটনা ঘটে।

সোমবার (২৪ এপ্রিল) দুপুরে বিষয়টি নিশ্চিত করেছেন গঙ্গাচড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দুলাল হোসেন।

মনিরুল মোল্লা ভারতের পশ্চিমবঙ্গের চব্বিশ পরগনা জেলার দক্ষিণ কালশুর গ্রামের আবদুল্লা মোল্লার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, ঢাকার একটি গার্মেন্টসে চাকরি করতেন মনিরুল মোল্লা। এক বছর আগে পরিচয় হয় ধামুর বোল্লারপাড় গ্রামের মোস্তাফিজুর রহমানের মেয়ে মোকাররমা খাতুনের সঙ্গে।

২০২১ সালে তাঁরা দুজনে বাংলাদেশি নাগরিক পরিচয়ে ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে হলফনামার মাধ্যমে বিয়ে করেন। বিয়ের পর ভারতে চলে যান মনিরুল মোল্লা। গত মাসে স্ত্রীকে ভারতে নিয়ে যাওয়ার জন্য শ্বশুরবাড়ি বাংলাদেশে আসেন।

শনিবার মনিরুলের বুকে ব্যথা অনুভব হলে তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায়ই তার মৃত্যু হয়।

ওসি দুলাল হোসেন বলেন, এ বিষয়ে গঙ্গাচড়া মডেল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মৃত্যুর রহস্য উদঘাটনের জন্য মরদেহ ময়নাতদন্তের জন্য রংপুর মেডিকেল কলেজ (রমেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৭৪২ ঘণ্টা, এপ্রিল ২৪, ২০২৩
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।