ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বাঁশ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৯ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
বাঁশ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত ব্যক্তির মৃত্যু

লালমনিরহাট: জেলার কালীগঞ্জ উপজেলায় বাঁশ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত আব্দুর রাজ্জাকের (৪৮) মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

 

এর আগে রোববার (২৩ এপ্রিল) বিকেলে উপজেলার কাকিনা ইউনিয়নের বানীনগর গ্রামে নিজ বাড়িতে এ সংঘর্ষের ঘটনা ঘটে। আব্দুর রাজ্জাক মৃত মতিউর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানান, আব্দুর রাজ্জাকের ঘরের ওপর প্রতিবেশী মনজু মিয়ার বাঁশ বাগানের একটি বাঁশ হেলে পড়ে। সেটি কেটে সড়ানোর জন্য বাগান মালিককে কয়েক দফায় বলেও কোনো সুরাহা না করায় রোববার (২৩ এপ্রিল) নিজেই বাঁশটি কেটে ফেলেন আব্দুর রাজ্জাক। এ সময় বাগান মালিক মনজু মিয়ার সঙ্গে বিতর্ক তৈরি হয়। একপর্যায়ে, মনজু মিয়ার লোকজনের হামলায় গুরুতর আহত হন আব্দুর রাজ্জাক।  

পরে স্থানীয়রা আহত আব্দুর রাজ্জাককে রক্তাক্ত অবস্থায় প্রথমে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বৃহস্পতিবার (২৭ এপ্রিল) দুপুরে মারা যান তিনি।  

কাকিনা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তাহির তাহু বলেন, বাঁশ কাটাকে কেন্দ্র করে সংঘর্ষে আহত আব্দুর রাজ্জাক চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।  

কালীগঞ্জ থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম রসূল এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বিষয়টি শুনে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৭ ঘণ্টা, এপ্রিল ২৭, ২০২৩
এসআইএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।