ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

চকরিয়ায় ছুরিকাঘাতে মৎস্য শ্রমিক নিহত

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৪৩ ঘণ্টা, মে ৩, ২০২৩
চকরিয়ায় ছুরিকাঘাতে মৎস্য শ্রমিক নিহত

কক্সবাজার: কক্সবাজারের চকরিয়ায় ডুলাহাজারা ইউনিয়নের বালুরচরের নতুন ঘোনায় এলাকায় প্রতিপক্ষের ছুরিকাঘাতে আজিজুর রহমান (৩০) নামের এক মৎস্য শ্রমিক নিহত হয়েছেন।  

মঙ্গলবার (২ মে) রাতে উপজেলার বালুরচরের নতুন ঘোনা এলাকায় এ ঘটনা ঘটে।

আজিজুর রহমান ডুলাহাজারা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দক্ষিণ বালুরচর এলাকার সালেহ আহমদের ছেলে।

ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য ফখরুদ্দিন বলেন, বালুরচরের একটি মাছের ঘেরে কর্মচারী হিসেবে কাজ করতেন আজিজুর। ওই মাছের ঘেরে সৌরপ্যানেলের বাল্ব লাগানো নিয়ে মঙ্গলবার রাত ৮টার দিকে ইসহাক নামের স্থানীয় এক যুবকের সঙ্গে আজিজুরের বাকবিতণ্ডা হয়। এর জেরে কিছু সময় পর ইসহাকসহ আরও কয়েকজন যুবক ঘেরে গিয়ে আজিজুরকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে আজিজুরকে আহত অবস্থায় উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ১০টার দিকে আজিজুর মারা যান।

চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসা কর্মকর্তা সিরাজুম মুনির বলেন, আজিজুরের পেটে ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।  

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে আজিজুরের লাশ উদ্ধার করা হয়েছে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর ময়নাতদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। খুনের ঘটনার সঙ্গে জড়িত ব্যক্তিদের ধরতে পুলিশের একাধিক দল কাজ করছে।

বাংলাদেশ সময়: ১২৪২ ঘণ্টা, মে ৩, ২০২৩
এসবি/ এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।