ঢাকা, শনিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৫ অক্টোবর ২০২৪, ০১ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

শালিকার বিয়েতে যাওয়ার পথে প্রাণ গেল দুলাভাইয়ের

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০১৭ ঘণ্টা, মে ১৫, ২০২৩
শালিকার বিয়েতে যাওয়ার পথে প্রাণ গেল দুলাভাইয়ের

ফরিদপুর: ফরিদপুরের নগরকান্দা উপজেলায় শালিকার বিয়ের অনুষ্ঠাতে যোগ দিতে যাওয়ার পথে ভিমরুলের কামড়ে বাবুল বিশ্বাস (৩৭) নামে এক ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় ভিমরুলের কামড়ে আরও তিনজন অসুস্থ হয়েছেন।

 
 
রোববার (১৪ মে) সকালে নগরকান্দা বাজার থেকে ভ্যানে মজলিসপুর গ্রামে যাওয়ার পথে বনকগ্রামে ভিমরুলের আক্রমণের শিকার হন বরযাত্রী। স্থানীয়রা তাকে আহত অবস্থায় হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।  

নিহত বাবুল বিশ্বাসের বাড়ি ফরিদপুর জেলার কানাইপুর গ্রামে। তার বাবার নাম তাকুব্বর বিশ্বাস।

হাসপাতালের দায়িত্বরত চিকিৎসক ডা. ফারজানা ফিরোজ বলেন, হাসপাতালে আনার আগেই ওই যুবকের মৃত্যু হয়েছে। প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে ভিমরুলের কামড়ে বিষক্রিয়ায় তিনি মারা গেছেন।

তিনি জানান, ভিমরুলের কামড়ে আহত অপর একজন মজলিসপুর গ্রামের রকিব মাতুব্বর (৬০) হাসপাতালে ভর্তি রয়েছেন। অন্যরা প্রাথমিক চিকিৎসা নিয়ে বাড়িতে চলে গেছেন।

পারিবারিক সূত্রে জানা যায়, বাবুল তার শালিকার  বিয়ের অনুষ্ঠানে নগরকান্দা উপজেলার লস্কারদিয়া ইউনিয়নের জুঙ্গুরদী গ্রামে তার শ্বশুর ছালাম বেপারীর বাড়িতে এসেছিলেন। সেখান থেকে তিনি মসলিশপুর গ্রামে যাচ্ছিলেন। নিহত বাবুল বিশ্বাসের ১০ বছর বয়সী একটি মেয়ে রয়েছে।  

বাংলাদেশ সময়: ১০০৭ ঘণ্টা, মে ১৫, ২০২৩
এসএএইচ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।