ঢাকা, শনিবার, ১৫ আষাঢ় ১৪৩১, ২৯ জুন ২০২৪, ২১ জিলহজ ১৪৪৫

জাতীয়

বান্দরবানে সড়কের পাশে মিলল মোটরসাইকেল চালকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৯ ঘণ্টা, মে ২৪, ২০২৩
বান্দরবানে সড়কের পাশে মিলল মোটরসাইকেল চালকের মরদেহ প্রতীকী ছবি

বান্দরবান: বান্দরবান সদরের গেৎসমণি পাড়া সড়কের পাশে এক মোটরসাইকেল চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (২৪ মে) সকালে সড়কের পাশে এক যুবকের মরদেহ দেখতে পেয়ে গেৎসমণি পাড়ার বাসিন্দারা সদর থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল গিয়ে তা উদ্ধার করে।

পুলিশ জানায়, মরদেহ বান্দরবানের রুমা উপজেলার সদর ইউনিয়নের ২নং ওয়ার্ডের পরোয়া পাড়ার বাসিন্দা প্রু থোয়াই অং র্মামার ছেলে মেদুসে মার্মার (৩৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, মঙ্গলবার (২৩ মে) সন্ধ্যায় রুমা উপজেলার ২নং সদর ইউনিয়নের ৫নং ওয়ার্ডের বটতলী পাড়ায় একটি মোটরসাইকেল ও ট্রাকের  সংর্ঘষের ঘটনা ঘটে, এতে মারাত্মকভাবে আহত হয় মোটরসাইকেল চালক মেদুসে মার্মা। পরে আহতকে স্থানীয়রা উদ্ধার করে ওই ট্রাকে করেই বান্দরবান সদর হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠিয়ে দেয়। তবে ট্রাকের চালক গুরুতর আহত মেদুসে মার্মাকে হাসপাতালে না নিয়ে রাতের অন্ধকারে সড়কের পাশে ফেলে পালিয়ে যায়।

এদিকে সকালে তার মরদেহ দেখতে পেয়ে স্থানীয়রা ও পরিবারের সদস্যরা পুলিশের সহযোগিতায় উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর হাসপাতালের মর্গে নিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে বান্দরবান সদর থানার পরির্দশক (এসআই) সমীর ভট্টাচার্য জানান, সকালে সংবাদ পেয়ে গেৎসমণি পাড়া থেকে মেদুসে মারমা নামে এক যুবকের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে নেওয়া হয়েছে। এ ঘটনায় জড়িতদের খুজেঁ বের করতে কাজ শুরু করেছে পুলিশ।

বাংলাদেশ সময়: ১৪৫৯ ঘণ্টা, মে ২৪, ২০২৩
জেএইচ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।