ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

কামরাঙ্গীরচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৫ ঘণ্টা, মে ২৯, ২০২৩
কামরাঙ্গীরচরে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীর কামরাঙ্গীরচরের সিলেটিবাজার এলাকায় একটি বাসায় তমা আক্তার (২২) নামে এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে। তমার স্বামী এটিকে আত্মহত্যা বলে দাবি করলেও মৃত্যুর বিষয়ে তার স্বজনদের অভিযোগ রয়েছে।

সোমবার (২৯ মে) বিকেলের দিকে তমাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এর কিছুক্ষণ পরে চিকিৎসাধীন মৃত্যু হয় তার। কিশোরগঞ্জের নিকলি উপজেলার ছাতিরচর গ্রামের মৃত তৈয়ব আলীর মেয়ে তমা।

তার চাচা মো. রবিউল আউয়াল জানান, ৩ বছর আগে লেগুনাচালক হৃদয়ের সঙ্গে বিয়ে দেওয়া হয় তমার। বিয়ের পর থেকে সিলেটিবাজার এলাকায় একটি বাসায় ভাড়া থাকত তারা। দুই বছর বয়সী একটি মেয়ে রয়েছে তাদের।

তিনি জানান, আজ বিকেলে মোবাইল ফোনের মাধ্যমে তমার স্বামী তাদের জানায়, তামা বিষ পান করেছে। তাকে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়েছে। পরবর্তীতে তারা হাসপাতালে গিয়ে তমার মরদেহ দেখতে পান। তমা বিষ পানে আত্মহত্যা করেছে দাবি করলেও তার কারণ সম্পর্কে স্বামী সুস্পষ্টভাবে কিছু জানাতে পারেনি। কারও সঙ্গে কোনো রাগারাগি, মনোমালিন্য হয়নি বলে জানিয়েছে স্বামী। এরজন্যই মৃত্যু বিষয়ে স্বজনদের সন্দেহ রয়েছে বলে জানান।

এদিকে স্বামী হৃদয় জানান, বিকেলের দিকে সংবাদে কামরাঙ্গীরচর সিলেটিবাজারের বাসা থেকে তার স্ত্রীকে অচেতন অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। এর কিছুক্ষণ পরে তার স্ত্রী তমার মৃত্যু হয়। তবে তার স্ত্রী ছারপোকা মারার ওষুধ খেয়েছে বলে জানতে পেরেছি। তবে কি কারণে খেয়েছে বিষয়টি হৃদয় জানাতে পারেনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। গৃহবধূর স্বামী এটিকে আত্মহত্যা বলে দাবি করছে। তবে ঘটনাটি তদন্তের জন্য থানা পুলিশকে জানানো হয়েছে।

বাংলাদেশ সময়: ২১৪৫ ঘণ্টা, মে ২৯, ২০২৩
এজেডএস/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।