ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

‘শেখ হাসিনার সরকার প্রতিবন্ধীদের বোঝা মনে করে না’

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৫ ঘণ্টা, জুন ১২, ২০২৩
‘শেখ হাসিনার সরকার প্রতিবন্ধীদের বোঝা মনে করে না’

মেহেরপুর: জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব শ্রেণী-পেশার মানুষের কল্যাণে নিবিড়ভাবে কাজ করে যাচ্ছেন। শেখ হাসিনার সরকার প্রতিবন্ধীদের বোঝা মনে করে না।

প্রতিবন্ধীদের সম্পদে রূপান্তরিত করতে সব ধরনের সহায়তা করে যাচ্ছে এ সরকার।

রোববার (১১ জুন) বিকেলে জেলা প্রশাসন এবং জেলা প্রতিবন্ধী সেবা ও সাহায্য কেন্দ্রের আয়োজনে মেহেরপুর পৌর কমিউনিটি সেন্টারে মেহেরপুরে ১৪১ জন উপকারভোগী প্রতিবন্ধীর মাঝে বিনামূল্যে ট্রাই সাইকেল ও হুইল চেয়ার বিতরণকালে এসব কথা বলেন প্রতিমন্ত্রী।

জেলা প্রশাসক মোহাম্মদ আজিজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন- পুলিশ সুপার মো. রাফিউল আলম, জেলা সমাজসেবা কর্মকর্তা কাজি কাদের মো. ফজলে রাব্বি, প্রতিবন্ধী বিষয়ক কর্মকর্তা তুলসী কুমার পালসহ প্রতিবন্ধী সেবা কেন্দ্রের সব কর্মকর্তা কর্মচারী ও সুবিধাভোগী প্রতিবন্ধীরা।

প্রধান অতিথির বক্তব্যে জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন আরও বলেন, আজকে ১৫০ জন প্রতিবন্ধী যেন নিজেরা চলাফেরা করতে পারে সেই লক্ষ্যে হুইল চেয়ার, ট্রাই সাইকেল বিতরণ করা হলো। আরও যে সব প্রতিবন্ধী আছে তাদের তালিকা তৈরি করে পর্যায়ক্রমে সবার মাঝে হুইল চেয়ার, ট্রাই সাইকেল বিতরণ করা হবে।

জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেনের অনুকূলে বিশেষ বরাদ্দকৃত ১৫০টি হুইল চেয়ার ও ট্রাই সাইকেল থেকে প্রতিবন্ধী ব্যক্তিদের মাঝে ১৩৪টি হুইল চেয়ার এবং ৭টি ট্রাই সাইকেল বিতরণ করা হয়।

বাংলাদেশ সময়: ১২৫২ ঘণ্টা, জুন ১২, ২০২৩

আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।