ঢাকা, মঙ্গলবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ মে ২০২৪, ১২ জিলকদ ১৪৪৫

জাতীয়

ভালুকায় জঙ্গলে পড়েছিল বৃদ্ধের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০৯২৯ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
ভালুকায় জঙ্গলে পড়েছিল বৃদ্ধের মরদেহ

ময়মনসিংহ: ময়মনসিংহের ভালুকা কাদিগড় জাতীয় উদ্যানের মিয়াজ উদ্দিন নান্টু (৬০) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (২৬ জুন) সন্ধ্যায় নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ।

 
 
নিহত মিয়াজ উদ্দিন নান্টু উপজেলার গুবদিয়া গ্রামের আব্দুস সাত্তারের ছেলে।  

এর আগে রোববার (২৫ জুন) সকাল থেকে তিনি নিখোঁজ ছিলেন বলে জানান নিহতের ছেলে মো. সুরুজ মিয়া।  

নিহতের ছেলে সুরুজ মিয়া বলেন, স্থানীয় নয়নপুর গ্রামের আদম ব্যবসায়ী (দালাল) হাবিব মিয়া কিছুদিন আগে আমার ভাগিনা রনি (২২) কে চার লাখ টাকার বিনিময়ে কাতার পাঠায়। কিন্তু কাজ না থাকায় কোম্পানি কর্তৃপক্ষ ২১ দিন পর রনিকে দেশে পাঠিয়ে দেয়।  

এনিয়ে দালালের সঙ্গে কয়েক দফা দেনদরবার হলে গতকাল ২৫ জুন সকালে আমার বাবাকে টাকা ফেরত দিবে বলে তার বাড়িতে ডেকে নেয় দালাল হাবিব মিয়া। এরপর সন্ধ্যা গড়ালেও তিনি বাড়ি না আসায় ফোন করলে মোবাইল বন্ধ পাওয়া যায়।    

ভালুকা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: কামাল হোসেন জানান, উপজেলার কাদিগড় জাতীয় উদ্যানের গভীর জঙ্গল থেকে আব্দুস সাত্তারের উদ্ধার করা হয়। এ ঘটনায় নেপথ্যের কারণ অনুসন্ধানে নেমেছে থানা পুলিশ। এখনি কিছু বলা যাচ্ছে না, ঘটনার তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে।

বাংলাদেশ সময়: ০৯২৯ ঘণ্টা, জুন ২৭, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।