ঢাকা, রবিবার, ১৫ বৈশাখ ১৪৩১, ২৮ এপ্রিল ২০২৪, ১৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ভাতিজার লাঠির আঘাতে বৃদ্ধ চাচার মৃত্যু 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
ভাতিজার লাঠির আঘাতে বৃদ্ধ চাচার মৃত্যু 

লক্ষ্মীপুর: লক্ষ্মীপুরে ভাতিজার লাঠির আঘাতে সুজায়েত উল্যা পাটওয়ারী (৬০) নামে এক বৃদ্ধের মৃত্যু হয়েছে।  

মঙ্গলবার (১১ জুলাই) দুপুর সাড়ে ১২টার দিকে পৌরসভার ১৪ নম্বর ওয়ার্ডের উত্তর বাঞ্চানগর গ্রামের বায়েজিদ পাটওয়ারী বাড়িতে এ ঘটনা ঘটে।

 

নিহত সুজায়েত উল্যা ওই বাড়ি মৃত এনায়েত উল্যা পাটিয়ারীর ছেলে।

সুজায়েত উল্যার চাচাতো ভাই হানিফ ও তার ছেলে কিরণ এ হামলা করেছে বলে জানিয়েছে বাড়ির লোকজন। কিরণের লাঠির আঘাতে সুজায়েতের মৃত্যু হয়েছে বলে দাবি তাদের।  

পুলিশ ও স্থানীয় কাউন্সিলর জহিরুল ইসলাম জানান, সুজায়েত উল্যার বড় ছেলে সৌরভের বিয়ের কথাবার্তা চলছিল। কিন্তু সুজায়েতের চাচাতো ভাই হানিফ মেয়ে পক্ষের কাছে সৌরভকে নিয়ে অপবাদমূলক কথা বলে। তাতে বিয়ে ভেঙে যায়। মঙ্গলবার সকালে সুজায়েত উল্যার ছেলে সৌরভসহ পরিবারের লোকজন বাড়ি থেকে ঢাকার উদ্দেশে রওনা হন। পরে দুপুরের দিকে সুজায়েত উল্যা বাড়ির পুকুরে গোসল করতে যান। এ সময় চাচাতো ভাই হানিফকে তিনি বিয়ে ভেঙে যাওয়ার বিষয়ে জিজ্ঞেস করেন। এতে দুইজনের মধ্যে কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে হানিফের ছেলে কিরণ এসে লাঠি দিয়ে জেঠা সুজায়েত উল্যাকে আঘাত করে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। ঘটনার পর থেকে অভিযুক্ত হানিফ ও তার ছেলে কিরণ পলাতক রয়েছেন।

সদর থানার উপ-পরিদর্শক (এসআই) মোবারক হোসেন বলেন, সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ উদ্ধার করে জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়।  

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মোসলেহ উদ্দিন বাংলানিউজকে বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। কেউ বলছে আঘাতে মারা গেছে, আবার কেউ বলছে স্টোক করে মারা গেছে। তদন্ত করে বিস্তারিত জানা যাবে।  

বাংলাদেশ সময়: ১৬৫৬ ঘণ্টা, জুলাই ১১, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।