ঢাকা, সোমবার, ৩০ বৈশাখ ১৪৩১, ১৩ মে ২০২৪, ০৪ জিলকদ ১৪৪৫

জাতীয়

চাঁদপুরে নিজ ঘরে পড়েছিল ব্যবসায়ীর মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০০৫ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
চাঁদপুরে নিজ ঘরে পড়েছিল ব্যবসায়ীর মরদেহ

চাঁদপুর: চাঁদপুর শহরের পুরান বাজার হরিসভা এলাকায় নিজ বসতঘর থেকে সুজন সাহা (৩৫) নামে ব্যবসায়ীর গলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (১৮ জুলাই) দুপুরে ওই এলাকার রনাগোয়াল পণ্ডিত সাহার বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পুলিশের ধারণা ৪-৫ দিন ধরে তার মৃত্যু হয়েছে।

সুজন সাহা চাঁদপুর পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের সমির কান্তি সাহার ছেলে। সে তিন ভাইয়ের মধ্যে সবার ছোট। দীর্ঘ দিন যাবত সে একাই একটি একতলা বাসায় বসবাস করতো। সুজন সাহা দাম্পত্যজীবনে অবিবাহিত ছিলেন।

খবর পেয়ে চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত ও মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহসিন আলম ঘটনাস্থল পরিদর্শন করেছেন

স্থানীয় কাউন্সিলর আব্দুল মালেক শেখ জানান, আমার ওয়ার্ডের হিন্দু অধ্যুষিত সাহা বাড়িতে এক যুবকের গলিত মরদেহ পড়ে আছে। এমন খবর পেয়ে বিষয়টি আমি দ্রুত থানা পুলিশকে অবগত করেছি।

সুজনের মেজ ভাই সুমন সাহা বলেন, সুজন সাহা একজন সফল ব্যবসায়ী। তার সঙ্গে টাকা পয়সা লেনদেনের ঘটনা আছে। আমরা তিন ভাই সবাই আলাদা থাকি। তার সঙ্গে তেমন একটা যোগাযোগ রক্ষা হয় না আমাদের।

সুজনের বড় ভাই ও পৌর হিন্দু বৌদ্ধ খ্রিষ্টান ঐক্য পরিষদের সভাপতি রিপন সাহা বলেন, আমার ভাইয়ের মরদের কয়েকদিনের পুরানো ধারণা করছি। তবে এটি কি হৃদ্‌ক্রিয়া বন্ধ হয়ে মৃত্যু, নাকি অন্য কিছু তা এখনি বলতে পারছি না। আমরা পরিবারের পক্ষ থেকে সুষ্ঠু তদন্ত দাবি জানাচ্ছি।

চাঁদপুরের অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) ইয়াসির আরাফাত বলেন, আমরা ফ্ল্যাট বাসা হতে যুবকের মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছি। আশা করছি দ্রুতই এই মরদেহের বিস্তারিত উদ্‌ঘাটন করা সম্ভব হবে।

বাংলাদেশ সময়:২০০৪ ঘণ্টা, জুলাই ১৮, ২০২৩
এসএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।